বুধবার, ২৩ নভেম্বর ২০২২, ০১:৪২ অপরাহ্ন

নাটোরে র‍্যাবের হাতে ধর্ষণ চেষ্টা মামলার আসামি গ্রেফতার 
এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।  / ৩৬ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ নভেম্বর ২০২২

নাটোরের বড়াইগ্রাম থানার মাদ্রাসার অধ্যক্ষ কতৃক ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলায় অভিযুক্ত অধ্যক্ষ হযরত আলী (৬০) কে গ্রেফতার করেছে সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫ এর একটি অপারেশন দল।

র‍্যাব-৫ এর প্রেস ব্রিফিং হতে জানা যায়, সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ১০ মার্চ ২০২২ ইং তারিখ ০০:৩০ ঘটিকায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর জেলার লালপুর থানা এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ৭ম শ্রেণী পড়ুয়া ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযুক্ত নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন দাসগ্রাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ হযরত আলী (৬০), পিতা- মৃত মারফত হাজী, সাং- দাসগ্রাম, থানা- বড়াইগ্রাম, জেলা- নাটোরকে গ্রেফতার করে।

গত ১৮ ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখ সকাল ৯ টায় অভিযুক্ত নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন দাসগ্রাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ হযরত আলী (৬০) তারই মাদ্রাসার ৭ম শ্রেণী পড়ুয়া দুইজন ছাত্রীকে কাগজপত্র ভুল হয়েছে মর্মে ঠিক করার জন্য মাদ্রাসায় ডাকে। ছাত্রীদ্বয় মাদ্রাসায় গেলে তাদেরকে নিজ অফিস কক্ষে ডেকে একজন ছাত্রীকে ১০০ টাকা দিয়ে দোকানে পাঠায় এবং দরজা বন্ধ করে অপর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। ধস্তাধস্তির ফলে ভিকটিম চিৎকার করলে তিনজন ছেলে জানালা দিয়ে দেখে ফেলায় তিনি ঐ ছাত্রীকে ছেড়ে দেন। ভিকটিম ও তার পরিবারের লোকজন সামাজিক মর্যাদা ও মান সম্মানের কথা চিন্তা করে বিষয়টি চেপে রাখলেও পরবর্তীতে বিষয়টি প্রকাশ হয়ে পড়ায় উক্ত ভিকটিম ৭ম শ্রেণী পড়ুয়া ছাত্রীর মা বাদী হয়ে অভিযুক্ত অধ্যক্ষের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় মামলা নং- ০৭, তারিখ ০৬/০৩/২০২২, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং-০৩) এর ৯(৪)(খ), (ধর্ষণের চেষ্টা) মামলা দায়ের করেন।

থানায় মামলা রুজু হওয়ার পর থেকে অভিযুক্ত নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন দাসগ্রাম ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ হযরত আলী (৬০) পলাতক ছিলেন। র‍্যাব অভিযুক্তকে গ্রেফতারের নিমিত্ত গোয়েন্দা নজরদারী জোরদার করে এবং ১০ মার্চ ২০২২ তারিখ ভোরে নাটোর জেলার লালপুর থানা এলাকা হতে ধর্ষণের চেষ্টায় অভিযুক্ত মোঃ হযরত আলী (৬০)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ হযরত আলী (৬০) ৭ম শ্রেণী পড়ুয়া ছাত্রীটিকে ধর্ষণ চেষ্টার বিষয়টি স্বীকার করেছে।

  1. আটককৃত অভিযুক্তকে নাটোর জেলার বড়াইগ্রাম থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান।
আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ