বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:২১ অপরাহ্ন

নৌকার প্রার্থী জাকির হোসেনকে ফুলেল শুভেচছায় বরণ করে নিলো মানিকার চর ইউনিয়নবাসি
লিটন সরকার বাদল, / ২৭৩ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

দাউদকান্দি সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দলের প্রতি আনুগ্যতা বিশ্বাস ও আস্থার উপহার হিসেবে বাংলাদেশ আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হওয়ায় দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন কুমিল্লা জেলার মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো.জাকির হোসেন।

তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কুমিল্লা-১ আসনের সাংসদ মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া ও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলীর প্রতি। কৃতজ্ঞতা জানিয়েছেন কুমিল্লা জেলা. লীগসহ ও মেঘনা উপজেলার আ.লীগ নেতাদের প্রতি। এদিকে মানবতার ফেরিওয়ালাখ্যাত যুবলীগ নেতা ও নৌকার কান্ডারী মো.জাকির হোসেন নৌকা প্রতীক পাওয়ায় তার কর্মী-সমর্থকদের মাঝে আনন্দ উল্লাস বিরাজ করছে।

বুধবার বিকাল সাড়ে তিনটায় নিজ এলাকা মানিকারচর পৌঁছার খবর পেয়ে উৎসুক নেতা-কর্মীরা তাকে ভাটের চর নতুন রাস্তা থেকে সাদরে বরণ করে নেন। পরে তিনি ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে ভোটার ও জনসাধারণের সাথে সৌজন্যে সাক্ষাৎ করে শুভেচ্ছা বিনিময় করেন। নেতা-কর্মীদের ভালোবাসায় ও অভিনন্দনে সিক্ত হয়ে ফুলেল শুভেচ্ছায় ভাসছেন তিনি। মানিকার চর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মো.জাকির হোসেনকে ফুলেল শুভেচছা জানান সাংবাদিক লিটন সরকার বাদল, সাংবাদিক হোসাইন মোহাম্মদ দিদার ও সাংবাদিক কামরুজ্জামান। পরে সন্ধ্যায় অনুষ্ঠিতব্য ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে জনগণের পাশে দাঁড়াতে সর্বসাধারণের প্রতি তিনি অনুরোধসহকারে ভোট প্রার্থনা করে নৌকার প্রার্থী মো.জাকির হোসেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ