রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

নৌকা প্রতিক পেলে গোয়ালমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবো, জাকির হোসেন
লিটন সরকার বাদল, / ৩৯২ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

দাউদকান্দি উপজেলার গোয়ালমারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান

পদে অংশগ্রহণ করতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী গোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন ব্যাপক প্রচার প্রচারনা চালিয়েছেন পরিচিত হয়েছেন তৃনমূল মানুষের সাথে। গোয়ালমারী ইউনিয়ন থেকে নির্বাচন করতে এরইমধ্যে প্রচার প্রচারণাও শুরু করেছিলেন। সাধারন মানুষের ব্যপক সাড়া পাচ্ছেন।

গোয়ালমারী ইউনিয়নের দৌলতেরকান্দি গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক একজন ভোটার জানান, গোয়ালমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন একজন আদর্শ নীতি বান রাজনৈতিক নেতা, উনার মধ্যে কোনো হিংসা নিন্দা নেই, করোনাকালীন সময় এলাকার গরীব দুঃখী মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন। এলাকার মানুষ বিপদে পড়লে তিনি সহযোগিতা করেন। এমন ভালো মানুষ চেয়ারম্যান হলে আমাদের গরিব দুঃখীর জন্য উপকার হবে।

মোঃ জাকির হোসেন বলেন,আমি শতভাগ আশাবাদী যে আওয়ামী লীগের মনোনয়ন পাবো এবং দলীয় ও এলাকাবাসীর সমর্থন দোয়া নিয়ে গোয়ালমারী ইউনিয়ন থেকে চেয়ারম্যান নির্বাচিত হবো। আমি এলাকার জনগণের আপদে বিপদে সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করি। আমি সবসময় গোয়ালমারী ইউনিয়ন বাসীদের উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, বিগত দিনে যারা আমার সাথে বিভিন্ন সময় নির্বাচনিয় প্রচারনা ও পথসভায় আমাদের দলিয় নেতা-কর্মীরা আমার সাথে কাজ করেছে আমাকে সময় দিয়েছে তাদের প্রতি আমি উদার্ত আহব্বান জানাব যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনিত প্রর্থীকে ব্যলট বিপ্লবের ম্যধমে জয়ী করে দেশনেত্রী শেখ হাছিনার চলমান উন্নয়নের ধারা কে অব্যহত বাখার জন্য।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ