সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

পিতা-মাতার মুখ উজ্জ্বল করেছেন নিম্নবিত্ত পরিবারের সন্তান সাফিউল্লাহ
মেহেদী হাসান রিপন (বাঘারপাড়া-প্রতিনিধি) / ২১৮ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২
যশোর জেলার অন্তর্ভুক্ত বাঘারপাড়া উপজেলাধীন নারিকেলবাড়ীয়া ইউনিয়নের ধুপখালী গ্রামের নিম্নবিত্ত পরিবারের ছোট সন্তান সাফিউল্লাহ বাংলাদেশ ক্রিয়া শিক্ষা প্রতিষ্ঠান(বিকেএসপি)কে চান্স পেয়েছে।

সাফিউল্লাহ ইন্দ্রা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র ও নারিকেলবাড়ীয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড ধুপখালী গ্রামের গোলাম মোস্তফার ছোট ছেলে।

তার পিতার অভাবের সংসারে ৪ ভাই বোনের মধ্যে সাফিউল্লাহ সবার ছোট,বড় ভাই একটি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে ও দুই বোনের বিবাহ হয়ে গেছে,

সাফিউল্লাহর সপ্ন ছিলো একজন খেলোয়াড় হবে,অবশেষে সেই সপ্ন পুরন হলো,সে এখন বাংলাদেশের সবচেয়ে সন্মানি ক্রিয়া স্কুলের ছাত্র।

স্কুলে লেখাপড়া কালীন সে আন্তঃস্কুল অ্যাথলেটিকস প্রতিযোগিতায় অংশগ্রহন করে এবং উপজেলা পর্যায়ে প্রথম পুরস্কার গ্রহন করে ও পর্যায়ক্রমে জেলা,বিভাগেও অংশগ্রহণ করে প্রথম স্থান অধিকার করে।বরিশাল,রংপুর বিভাগে অংশগ্রহণ করে সেখান থেকে দ্বিতীয় স্থান অধিকার করে।

অ্যাথলেটিকস খেলাকালীন বিকেএসপির একজন সিনিয়র ব্যক্তির নজরে আসে ঠিক তক্ষনি সাফিউল্লাহর কপাল খুলে যায় এবং বিকেএসপিতে ভর্তির জন্য সকলপ্রকার সহযোগিতা করেন ও সেখানে খেলার ইন্টারভিউ দিয়ে সর্বোচ্চ পয়েন্ট অধিকার করে ফেলে এই ছোট ছেলেটি।

সাফিউল্লাহর পিতা গোলাম মোস্তফা আমাদেরকে আরও জানান,সে ছোট বেলা থেকে খেলাধুলার প্রতি অনেক আগ্রহী ছিলো,নিষেধ করা পরও ও খেলাধুলা করে বেড়াতো,ভয় পেতাম খেলাধুলা করতে গিয়ে যদি কোন বিপদ হয় সেজন্য সবসময় শাষণে রাখতাম।

কিন্তু এখন বুঝেছি যে তখন নিষেধ করায় ছিলো আমার সবচেয়ে বড় ভুল।এখন দোয়া করি ও এগিয়ে যাক ওর সপ্নের সর্বোচ্চ স্থানে।

আরও দোয়া করি আমার ছেলে একদিন দেশের নাম উজ্জ্বল করবে ও দেশের হয়ে সর্বোচ্চ পুরস্কার দেশবাসীকে উপহার দিবে।

পরিশেষে তিনি তার ছেলের প্রতি দেশবাসীর কাছে সর্বোচ্চ দোয়া চেয়েছেন, তার ছেলে যেন এগিয়ে যাক আরও অনেক দুর।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ