বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৩০ অপরাহ্ন

পুলিশ এর সেবার মান আরো বাড়াতে ওপেন হাউজ ডে
শাহিন আলম গাজীপুর প্রতিনিধি / ১৪৬ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই স্লোগানকে ধারণ করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আইন শৃংখলা নিয়ন্ত্রনে এবং নিরাপদে পথ চলতে জন-সচেতনতা মূলক আলোচনা সভার আয়োজন কেরেছ মাওনা হাইওয়ে পুলিশ। মঙ্গলবার (৭সেপ্টেম্বর) সকাল ১০টায় মাওনা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে এই অনুষ্ঠানের আয়োজন করেছে। এতে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেন সভাপতিত্বে এবং সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মাহতাব উদ্দিন।

তিনি বলেন,মাওনা চৌরাস্তায় যানজট নিরসনে তাকওয়া পরিবহন কে নিয়ম মেনে নির্ধারিত স্থানে পার্কিং করে যাত্রী ওঠানামা করবে। মহাসড়ক থেকে সিএনজি স্টেশন সরিয়ে নিয়ে অন্যত্র স্থাপক করা। এবং সকলকে সড়ক পরিবহন আইন মেনে চলতে হবে।

বক্তব্য রাখেন, শ্রীপুর পৌর আওয়ামীগের সাধারণ নুরে আলম মোল্লা, শ্রীপুর পৌর ৭নং ওয়ার্ড কাউন্সিলর হাবিবুল্লাহ, শ্রীপুর পৌর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, খোন্দকার আবুল কালাম, গাজীপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর ইসলাম জাহিদ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসিফ মাহমুদ জুয়েল।সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখছেন, দৈনিক যুগান্তর’র প্রতিনিধি আব্দুল মালেক, সাংবাদিক জামাল উদ্দিন, এশিয়ান টিভির সাংবাদিক মাহমুদুল হাসান প্রমুখ।

অনুষ্ঠানে অনন্য বক্তারা বলেন,সড়ক দুর্ঘটনা রোধ কল্পে ব্যবস্থা গ্রহন, যেখানে সেখানে গাড়ী পার্কিং না করা, ট্রাফিক ব্যবস্থা গ্রহন, চুরি ডাকাতী প্রতিরোধ,মহাসড়কের উপর হাটবাজার বসা বন্ধ,সমস্ত যানবাহনের গতি নিয়ন্ত্রন রেখে চলাচল বিষয় সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। মহাসড়কে নির্বিঘ্নে যান চলাচল, সড়ক দূর্ঘটনা রোধে কমিউনিটি পুলিশের সহায়তার জন্য ধন্যবাদ জানান। আগামীতে সকলকে একসাথে স্ব স্ব অবস্থান থেকে সার্বিক সহায়তা করার অঙ্গীকার জানিয়ে অনুষ্ঠান শেষ করেন। এসময় স্থানীয় মোটরচালক, শ্রমিক, কুলি-মজুর, রিক্সা, ভ্যান, সিএনজি চালিত অটোরিক্সা চালক, সুধী হাইওয়ে ফাঁড়ির সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্ধ উপিস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ