রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৫৯ অপরাহ্ন

“প্রধানমন্ত্রীর নিকট মুক্তিযোদ্ধার আকুতি” লালপুরে এক চেয়ারম্যানের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখল করে বাড়ী তৈরির অভিযোগ
এস ইসলাম, নাটোর জেলা প্রতিনিধি।  / ১১০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

নাটোরের লালপুরে এক চেয়ারম্যানের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখল করে বাড়ী তৈরি করার অভিযোগ উঠেছে। উপজেলার কদিমচিলান  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজার বিরুদ্ধে এই অভিযোগ করেন ওই ইউনিয়নের চানপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী মন্ডল। এব্যপারে নাটোর আদালতে ওই মুক্তিযোদ্ধা বাদি হয়ে চেয়ারম্যান সেলিম রেজার বিরুদ্ধে মামলা দায়ের করে।মামলাটি আদালতে চলমান রয়েছে বলে জানা গেছে।এবিষয়ে ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী মন্ডল বলেন,১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে মুক্তিযোদ্ধে অংশ গ্রহণ করেছি।একজন মুক্তিযোদ্ধার দলিলকৃত জমি প্রভাব খাটিয়ে দখল করে চেয়ারম্যান সেলিম রেজা তাঁর বাড়ী তৈরি করেছে।এই জমির বিষয়ে আদালতে মামলা চলমান রয়েছে।বিষয়টি আইনের মাধ্যমে সূরাহ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী,স্বারাষ্ট্র ও আইনমন্ত্রী সহ ভূমি মন্ত্রীর সদয় হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এবিষয়ে স্থানীয় সচেতন মহল বলেন, উভয় পক্ষই তাঁরা চাচাতো ভাই।বিষয়টি উভয় পক্ষের মধ্যে সমাধান করার জন্য প্রশাসনের প্রতি আহব্বান জানান।

এবিষয়ে কদিমচিলান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা বলেন,বিষয়টি ষড়যন্ত্রকমূলক ও ভিত্তিহীন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ