রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:২১ অপরাহ্ন

প্রবাসীদের সঙ্গে মত বিনিময় সভায় মালদ্বীপে বসবাসরত প্রবাসীদের প্রতিনিধি মোখলেস
লিটন সরকার বাদল / ১৮০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

দ্বিপাক্ষীয় আলোচনা সভায় যোগ দিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে পর্যটন কান্ট্রি মালদ্বীপে অবস্থান করছেন। দুই দেশের বাণিজ্যখাত ও পর্যটন খাতকে বিস্তৃত আলোর মুখ দেখাতে ফলপ্রসূ আলোচনাও সফল হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে মালদ্বীপে অবস্থান করছেন পররাষ্ট্র মন্ত্রী একে আব্দুল মোমেনসহ অন্যান্য গুরুত্বপূর্ণ মন্ত্রীরা।

বৃহস্পতিবার স্থানীয় সময় বিকালে প্রবাসী শীর্ষক আলোচনা সভায় যোগ দেন পররাষ্ট্র মন্ত্রী একেএম আব্দুল মোমেন, স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালিক স্বপন ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান হোসেন।

মালদ্বীপে বসবাসরত প্রবাসীদের প্রতিনিধি হিসেবে এতে বক্তব্য রাখেন মালদ্বীপ ইয়েস বাংলার প্রেসিডেন্ট কুমিল্লা জেলার দাউদকান্দির কৃতিসন্তান ও আওয়ামী লীগের নেতা বিশিষ্ট ব্যবসায়ী মোখলেস আখন্দ। তিনি তাঁর বক্তব্য প্রবাসীদের দুঃখদুর্দশা ও বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে দ্বিপাক্ষিক আলোচনার মাধ্যমে সমাধানের জন্য অনুরোধ জানান।

বিষয়টি অতিব গুরুত্বপূর্ণভাবে আমলে নিয়ে তা নিরসনে ও মালদ্বীপে বসবাসরত প্রবাসীদের কল্যাণে কাজ করার কথা বলেন পররাষ্ট্র মন্ত্রী একেএ আব্দুল মোমেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ