রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

প্রান্তীক জনগোষ্ঠী সরকারের উন্নয়নের সুবিধা ভোগ করছে: সুবিদ আলী ভূঁইয়া এমপি
লিটন সরকার বাদল (সম্পাদক দৈনিক দেশের কথা) / ২১ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

রোববার বিকাল সাড়ে ৫টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে মতবিনিময় সভা ও পাঁচগাছিয়া(প.) ইউনিয়ন পরিষদ এর সংস্কার কাজ পরিদর্শনে গিয়ে প্রধান অতিথি বক্তব্যে কুমিল্লা -১ আসনের সাংসদ প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেন, আ.লীগ সরকারের টানা চৌদ্দ বছরের শাসনামলে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের জন্য আ.লীগ সরকারের বিকল্প নেই।

মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশের প্রান্তীক জনগোষ্ঠী ও সুবিধাবঞ্চিত মানুষেরাও সরকারের সার্বিক উন্নয়নের সুবিধা ও সুফল ভোগ করছে।

ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মো.জামালউদ্দীন চৌধুরীর সভাপতিত্ব্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন — উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মহিনুল হাসান,উপজেলা প্রকৌশলী মো.আফসার হোসেন খন্দকার, গোয়ালমারি ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন ভূঁইয়া
, পদুয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মো.মনির হোসেন সরকার,উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি জেবুন্নেসা জেবু, বিশিষ্ট ব্যবাসায়ী ও ইউনিয়ন আ.লীগ নেতা মো.মোশারফ হোসেন, উপজেলা যুবলীগের সদস্য আলীনূর প্রধান ও সাবেক যুবলীগ নেতা মামুন।

অপরিকে পাঁচগাছিয়া (পঃ) ইউনিয়নের বাজারখোলা গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মোশাররফ হোসেনের নেতৃত্বে শত-শত জনগণ এমপি সুবিদ আলী ভূইয়া কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ