শনিবার, ২১ মে ২০২২, ০১:০২ অপরাহ্ন

ফরিদপুরে লকডাউন সফল করতে মাঠে জেলা ছাত্রলীগ
খন্দকার সাদ্দাম মুন নুর জেলা প্রতিনিধি ফরিদপুর / ৮৯ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

ফরিদপুরে ক্রমেই বাড়তে থাকা করােনা পরিস্থিতির সংক্রমণ প্রতিরােধে সােমবার (২১ জুন) থেকে সাতদিনের লকডাউন শুরু হয়েছে। জেলা সদরের ফরিদপুর পৌরসভা এলাকা ছাড়াও বােয়ালমারী ও ভাঙ্গা পৌর এলাকায় এ লকডাউন চলছে।

নতুন করে মধুখালী পৌরসভায় ২৪ জুন থেকে এক সপ্তাহের লকডাউন ঘোষণা করা হয়েছে। পুলিশ লকডাউনে কড়াকড়ি নির্দেশনা পালনের পাশাপাশি সামাজিক ও মানবিক কাজও করছেন।

পুলিশের সাথে সামাজিক-মানবিক কাজে সহযোগীতা করছে জেলা ছাত্রলীগ। ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশিদ চৌধুরী রিয়ান ও তার নির্দেশনায় বোয়ালমারী, আলফাডাঙ্গা ছাত্রলীগের নেতৃবৃন্দ মহামারী এ চলমান সময়ে বিভিন্নভাবে মানবিক কাজ করে যাচ্ছে।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশিদ চৌধুরী রিয়ান তার নিজ এলাকা ২০ নং ওয়ার্ডে লকডাউন বাস্তবায়নের লক্ষে অবস্থান নেন এবং পরবর্তীতে তার নির্দেশনায় জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আফিক বীন ইসলাম, অর্কর নেতৃত্বে ২০ নং ওয়ার্ডের প্রতিটি জায়গায় ঘুরে লকডাউন বাস্তবায়নের লক্ষে কাজ করতে দেখা যায়।

এছাড়াও বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মুর্তজা তমাল, পৌর ছাত্রলীগের সভাপতি আমিনুর ফাহিম ও আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী কাউসার টিটোর নেতৃত্বে মাক্স ববতরণ, অসহায় মানুষের সেবা করা, সামাজিক দুরত্ব বজায় রাখা সহ প্রশাসনকে সার্বিকভাবে সহযোগিতা করতে দেখা যায়।

এ ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, বিদ্যমান করােনা পরিস্থিতির অবনতির প্রেক্ষাপটে লকডাউন করা হয়েছে। আমাদের নিজেদের স্বার্থেই এই লকডাউন মেনে নিতে হবে। সকলকেই এব্যাপারে সচেতন হতে হবে। সবাই যদি আগামী সাতদিন ভালোভাবে এই লকডাউন কার্যকর করি তবে পরিস্থিতির উন্নতি হলে আবার স্বাভাবিক জীবনযাপন করতে পারবাে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ