বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:০১ পূর্বাহ্ন

ফরিদপুর জেলা যুবলীগের আনন্দ মিছিল
খন্দকার সাদ্দাম মুন নুর জেলা প্রতিনিধি ফরিদপুর / ১৯৬ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও ২০২১-২২ অর্থবছরের মেগা বাজেটকে স্বাগত জানিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ফরিদপুর জেলা শাখার আনন্দ মিছিল আজ বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু এর নির্দেশনায় ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়কদ্বয়ের নেতৃত্বে ২০২১-২২ অর্থবছরের কৃষি বান্ধব ও জনকল্যানমুখী বাজেটকে স্বাগত জানিয়ে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

শহরের অম্বিকা ময়দান থেকে শুরু হয়ে ফরিদপুর জেলা আওয়ামী লীগ পার্টি অফিস হয়ে জনতার মোড় প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান শামীম তালুকদার,
যুগ্ম আহ্বায়ক খান মোঃ শাহ সুলতান রাহাত, জেলা যুবলীগের সদস্য আলী আশরাফ পিয়ার, আলী আজগর মানিক, গোবিন্দ চন্দ্র দাস, মাহফুজুর রহমান হিমেল, ইতমাম হাসিন চৌধুরী, মোঃ মাহফুজুর রহমান রাজুসহ যুবলীগের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও এ সময় সময় জেলা যুবলীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আলী আশরাফ পিয়ার।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান শামীম তালুকদার। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে বাজেট দিয়েছেন আমরা এই বাজেটে সন্তুষ্ট এবং আমরা মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় কাজ করতে পেরে গর্বিত এবং কেউ যদি আওয়ামী লীগের বিরুদ্ধে কোন ষড়যন্ত্র মূলক কাজ করতে চায় আমরা সেটাকে কঠোর হস্তে দমন করবো।

সরকারের প্রতি কৃতজ্ঞতা পোষন করে এবং এই কৃষিবান্ধব ও জনকল্যানমুখী বাজেটের প্রসংশা করে এবং সরকারের প্রতি আস্থা ও ভালবাসা রেখে কাজ করার ঘোষনা দেয় ফরিদপুর জেলা যুবলীগ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ