সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১৯ অপরাহ্ন

ফুলবাড়ী উপজেলার ৬ ইউনিয়নে নৌকার মনোনীত প্রার্থী
মোঃ নাসিরুল ইসলাম (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ / ১৮৬ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় আগামী ২৮শে নভেম্বর ২০২১ইং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে নিজ দলকে অন্য ভাবে সাজাতে তৃনমুলের মতামত ও দলীয় যাচাই বাছাই করে দলীয় মনোনয়ন দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জন প্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় ফুলবাড়ী উপজেলার ৬টি ইউনিয়নের নৌকার মাঝি চূড়ান্ত করে তাদের তালিকা প্রকাশ করেন।

দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচন করবেন ১নং নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদে মো: হাছেন আলী, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ, নাওডাঙ্গা ইউনিয়ন শাখা ও সাবেক চেয়ারম্যান নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ। ২নং শিমুলবাড়ী ইউনিয়নে মো: এজাহার আলী, সভাপতি বাংলাদেশ আওয়ামী, শিমুলবাড়ী ইউনিয়ন শাখা ও চেয়ারম্যান শিমুলবাড়ী ইউনিয়ন পরিষদ। ৩নং ফুলবাড়ী ইউনিয়নে মো: হারুন আর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ী উপজেলা শাখা ও চেয়ারম্যান ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ। ৪নং বড়ভিটা ইউনিয়নে মো: আতাউর রহমান মিন্টু। ৫ নং ভাঙ্গামোড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী শেখ ও ৬ নং কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম এনতাজ আলীর পুত্র রিয়াজুল ইসলাম।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ