বুধবার, ২৯ জুন ২০২২, ১২:৫২ পূর্বাহ্ন

বকশীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে লাইনম্যান গুরুতর আহত
বকশীগঞ্জ প্রতি‌নি‌ধি, মোঃশামীমুল ইসলাম তালুকদার / ১০৭ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ জুন ২০২২

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের সাজিমারা গ্রামে পল্লী বিদ্যুৎ সমিতির লাইন মেরামতের সময় সাজেদুল ইসলাম (২৩) নামে এক যুবক বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছে ।

সাজেদুল ইসলাম পার্শ্ববর্তী ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের মরাকান্দি গ্রামের সহিজলের ছেলে।চুক্তি ভিত্তিক লাইনম্যান সাজেদুল ইসলাম

জানা যায় , আজ ২৪ আগস্ট (২০২১) মঙ্গলবার সকাল ১০ টায় দিকে বকশীগঞ্জ পল্লী বিদ্যুতের লাইনম্যান সাজেদুল ও মোতালেব নিলাক্ষিয়া ইউনিয়নে সাজিমারা গ্রামে বিদ্যুৎ খুঁটির কাজ করতে যায় সে সময় খুটিতে তুলে দেওয়া হয় সাজেদুলকে ৯ নম্বরের লাইনে উঠে কিন্তু শাটডাউন দেওয়ার কথা থাকলেও শাটডাউন দেওয়া হয় ৮ নম্বর লাইনে এতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় লাইনম্যান সাজেদুল ইসলাম। আহত সাজেদুল ইসলামকে সেখান থেকে স্থানীয় লোক ও পল্লীবিদ্যুৎ এর লোকজন উদ্ধার করে বকশীগঞ্জ সদর হাসপাতালে নেয়।

এ বিষয়ে বকশীগঞ্জ হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী জানান, লাইনম্যান সাজেদুলের দুইপা ও হাতের অংশ কেটে গেছে। উন্নত চিকিৎসার জন্য সাজেদুল ইসলামকে জামালপুর হাসপাতালে পাঠানো হয়েছে।

বকশীগঞ্জ জোনাল অফিসের ডিপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) জয় প্রকাশ নন্দী জানান, ৯ নম্বারে লাইন শার্টডাউন দেওয়ার কথা থাকলেও ৮ নম্বার লাইন শার্টডাউন দেয় সে কারনে এই দুর্ঘটনা ঘটে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ