শনিবার, ২১ মে ২০২২, ০১:০৪ অপরাহ্ন

বকশীগঞ্জে ভাতার টাকা বি‌লি‌য়ে দি‌লেন বীরমুক্তিযোদ্ধা আফসার আলী
বকশীগঞ্জ প্রতি‌নি‌ধি, মোঃশামীমুল ইসলাম তালুকদার / ৯৩ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধা ভাতার টাকা অসহায় গরিব ও দুঃস্থদের মাঝে বিলিয়ে দিয়‌েছেন বীরমুক্তিযোদ্ধা আফসার আলী।

আজ বৃহস্প‌তিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে বকশীগঞ্জ পৌর এলাকার মালিরচর হাজীপাড়া গ্রামের হাজীপাড়া আমেনা খাতুন এতিমখানা ও হাফেজিয়া মাদরাসা মাঠে তিনি ২৫ জন এতিমকে ও তিনজন অসহায় ব্যক্তিকে আর্থিক সহায়তা করেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

এ সময় বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বীরমুক্তিযোদ্ধা পরিমল চন্দ্র সাহা, বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম,উক্ত মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি আবদুল হামিদ, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ আবদুল হামিদ, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বীরমুক্তিযোদ্ধা আফসার আলী জানান, আমাদের মাসিক ভাতা ছিল ১২ হাজার টাকা। প্রধানমন্ত্রী আমাদের ৮ হাজার টাকা বাড়িয়ে ২০ হাজার করেন।

তাই আমি যতদিন বেঁচে আছি আমার মুক্তিযোদ্ধা ভাতার বর্ধিতাংশ ৮ হাজার টাকা অসহায়দের মাঝে প্রতি মাসে বিলিয়ে দেব। উ‌ল্লেখ‌্য গত তিন মাস ধরে তার মুক্তিযোদ্ধার ভাতার বর্ধিতাংশ গরিবদের মাঝে বিলিয়ে দিচ্ছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ