মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৯ অপরাহ্ন

বকশীগ‌ঞ্জে ৫০ ভূমিহীন পরিবার প্রধানমন্ত্রীর উপহার বুঝে পেল
বকশীগঞ্জ প্রতি‌নি‌ধি, মোঃশামীমুল ইসলাম তালুকদার / ২০৯ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩

জামালপু‌রের বকশীগ‌ঞ্জে দ্বিতীয় পর্যায়ে ৫০ ভূমিহীন ও গৃহহীন পরিবার মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর উপহার ঘর বুঝে পেল।


রোববার (২০ জুন) সকাল ১১ টায় ভার্চুয়ালী প্রোগ্রামের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে এসব ঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন পরিবারগুলোকে হস্তান্তর করেছেন ।


এ উপলক্ষে বকশীগ‌ঞ্জে উপজেলা সরকারী গ্রন্থাগার মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহ‌নি লিজার সভাপ‌তি‌ত্বে অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থি হিসা‌বে উপস্থিত ছিলেন বকশীগঞ্জ উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান আব্দুর রউফ তালুকদার


উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি)সিগ্ধা দাস, বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাট,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসনি স্মৃ‌তি,উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম, উপজেলা প্রানিসম্পদ কর্মকর্তা বিপ্লব কুমার পাল, কৃ‌ষি কর্মকর্তা আলমগীর আজাদ,মুক্তিযোদ্ধা সাবেক কমান্ড মফিজ উদ্দিন, শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

সারাদশের ন্যায় বকশীগঞ্জেও দ্বিতীয় পর্যায়ে ৫০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য সরকারী খাস জমিতে নি‌র্মিত ঘ‌রের চাবি, সনদ ও দলিল হস্তান্তর করা হয়।

২য় পর্যায়ে ঘর ও জমি বকশীগঞ্জ সদরের ৫টি, সাধুরপাড়া ৬টি, নিলক্ষিয়া ১৪ টি, বগারচর ৯টি, বাট্টাজোর ৬টি ও ধানুয়া কামালপুরে ১০টি। মোট ৫০টি গৃহহীন পরিবারের মাঝে ভিটে ও নানাবিদ সুবিধা সম্ব‌লিত এসব ঘর হস্তান্তর করা হয়।

উ‌ল্লেখ‌্য বকশীগ‌ঞ্জে প্রথম পর্যা‌য়ে ১৪২ টি প‌রিবা‌রের মা‌ঝে ঘর হস্তান্তর করা হ‌য়ে‌ছিল।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ