সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১১ অপরাহ্ন

বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে কিশোর কিশোরী আটক
শাহিন আলম গাজীপুর শ্রীপুর / ১৭৭ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারী পার্কে মোঃ হুমায়ুন কবির (১৫)ও এক কিশোরী সকাল ৮:০০ ঘটিকায়। টুরিস্ট পুলিশের এস আই মুস্তাফিজুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় কিশোরী গাছা থানা দিন একটি ভাড়া বাসায় থাকে ভাড়া বাসা থেকে রাগ করে মায়ের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে বাড়ি থেকে শুক্রবার ১৪ /০১/২০২২ চলে আসে পরবর্তীতে তার বন্ধু হুমায়ুন কবির (১৫)ময়মনসিংহ জেলার বাসিন্দা গাজীপুর জয়দেবপুরের বানিয়ারচালা এলাকায় ভাড়া বাসায় থাকে ভাড়া বাসায় বন্ধুর জন্মদিনের অনুষ্ঠান এ অংশগ্রহণ করে অনুষ্ঠান শেষ হলে। মেয়ে যেতে চাইলে হুমায়ুন কবিরের এর মা বলে রাত্র অনেক হয়ে গেছে এখন যাওয়ার দরকার নাই আগামীকালকে চলে যাবে । মায়ের সঙ্গে রাত্রিযাপন করে রাত্রি যাপনের পর হুমায়ুন কবির (১৫) তাকে কিছুদূর এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলে বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে আসে পরবর্তীতে টুরিস্ট পুলিশের সন্দেহ হলে তাদেরকে মৌখিক জিজ্ঞাসাবাদ করলে কোন সদুত্তর পাওয়া যায় নি পরবর্তীতে তাদের কে পুলিশবক্সে রাখা হয় পরবর্তীতে জানা যায় কিশোরী গতকালকে বাড়ি থেকে নিখোঁজ পরবর্তীতে গাছা থানায় একটি জিডি করে কিশোরীর গার্জিয়ান।
টুরিস্ট পুলিশের এসআই মোস্তাফিজুর রহমান জানাই গাছা থানার এএসআই নাদিরুজ্জামান সহ তাদের গার্জিয়ান এর হাতে কিশোরীকে হস্তান্তর করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ