রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৪৯ অপরাহ্ন

বরগুনায় যুবলীগের উদ্যোগে এতিম-অসহায়দের মধ্যে রান্না করা খাবার বিতরণ
জাহিদুল ইসলাম মেহেদী: / ১৫৩ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

করোনার মহাসংকটে বরগুনা পৌর এলাকায় অসহায় ও দুস্থ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে আওয়ামী যুবলীগ। বুধবার পৌরসভার বিভিন্ন মোড়ে যুবলীগ বরগুনা জেলা শাখার সভাপতি,পৌর মেয়র এডভোকেট: কামরুল আহসান মহারাজের উদ্যোগে এক হাজার মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সভাপতি কামরুল হাসান মহারাজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে আমরা ইতোমধ্যে মানবিক যুবলীগ গঠন করতে সক্ষম হয়েছি। যুবলীগের নেতা-কর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে মানবিক কর্মকাণ্ড করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন যত টাকা লাগে তত টাকা দিয়েই প্রতিটি মানুষের জন্য টিকার ব্যবস্থা নিশ্চিত করবো ইনশাআল্লাহ। অথচ জামাত-বিএনপির নেতা-কর্মীরা সেই টিকা নিয়েও ষড়যন্ত্র করছে। জামাত-বিএনপি যত ষড়যন্ত্র করুক না কেন সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে এগিয়ে যাবে যুবলীগ, এগিয়ে যাবে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, এগিয়ে যাবে বাংলাদেশ।

অনুষ্ঠানে যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি সাহাব উদ্দিন সাবু বলেন, যতদিন এই মহামারি থাকবে, ততদিন যুবলীগ মানুষের পাশে থেকে সেবা করে যাবে। যতদিন শেখ হাসিনার হাতে এই দেশ থাকবে, ততদিন এই দেশের একটি মানুষও অনাহারে থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বরগুনা জেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মনিরুল ইসলাম লিটন, জেলা যুবলীগের সিনিয়র সদস্য আবু জাফর, সদর উপজেলা কমিটির আহবায়ক মোঃ রহিম মোল্লা, পৌর যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান, যুগ্ন-আহবায়ক বরগুনা পৌর যুবলীগ অ্যাডভোকেট হুমায়ুন কবির, পৌর কমিটির যুগ্ম আহ্বায়ক আবু হানিফ দোলন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ