শনিবার, ০২ জুলাই ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনে জাতীয় প্রেসক্লাবে দৈনিক নাগরিক ভাবনার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক / ৩১ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ০২ জুলাই ২০২২

জাতীয় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ৩য় বর্ষে পদার্পনে আজ শুক্রবার (৪ মার্চ) সকালে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

১৮ তোপখানা রোড রাজধানী ঢাকা জাতীয় প্রেসক্লাবে আয়োজিত প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ছিলেন বাংলাদেশ খ্রিষ্টান অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ হিন্দু- বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নির্মল রোজারিও, দৈনিক নাগরিক ভাবনার সম্পাদক ও প্রকাশক আফরোজা সিদ্দিকা, দৈনিক নাগরিক ভাবনার নির্বাহী সম্পাদক সাইমুম রেজা পিয়াস । সঞ্চালনায় ছিলেন দৈনিক নাগরিক ভাবনার সমন্বয়ক ও উপদেষ্টা রবার্ট নিক্সন ঘোষ।


সারাদেশের দৈনিক নাগরিক ভাবনার উপজেলা প্রতিনিধি, জেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমান প্রতিনিধি, নিজস্ব প্রতিবেদকসহ সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক নাগরিক ভাবনার সম্পাদক ও প্রকাশক আফরোজ সিদ্দিকা বলেন, সাংবাদিকতা একটি মহান পেশা প্রতিটি সংবাদকর্মীর উচিত এ মহান পেশাকে সাধুবাদ জানিয়ে দেশ ও দশের সেবায় নিজেকে আত্বনিয়োজিত রাখা। দশের কথা জানতে ও জানাতে ¯স্লোগানে ‘দৈনিক নাগরিক ভাবনা

‘ বস্তুনিষ্ঠ ও আপোষহীন সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজের প্রতিনিয়ত অসহায়, নির্যাতিত মানুষের পাশে থেকে তাদের সুস্থ-সুন্দর আগামীর ভবিষ্যৎ কামনা প্রত্যাশায়ই প্রতিষ্ঠালগ্ন থেকেই ছিল আমাদের একমাত্র চাওয়া পাওয়া। অপরাধ,দুর্নীতির বিরুদ্ধে আপোষহীন সংবাদ পরিবেশনের মাধ্যমে সমাজকে কলুষিত থেকে মুক্ত রাখার প্রত্যয় নিয়েই সর্বদা চলমান দৈনিক নাগরিক ভাবনা। ডিজিটাল দেশ বিনির্মাণ ও স্বাধীন গনমাধ্যমের বিকাশে আমরা পথচলছি অবিরত। সকলের দোয়া , ভালবাসা ও সহযোগীতা নিয়েই দৈনিক নাগরিক ভাবনা এগিয়ে যাবে এটাই আমার প্রত্যাশা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ