বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন

বাঘারপাড়ায় ভগিরৎ রাজা সৃতি ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত
মেহেদী হাসান রিপন,বাঘারপাড়া উপজেলা প্রতিনিধিঃ- / ১১১ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

যশোরের বাঘারপাড়া উপজেলাধীন ধুপখালী ভোগেরহাট মিনি স্টেডিয়ামে ৮ দলীয় ভগিরৎ রাজা সৃতি ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হয়েছে,এই টুর্নামেন্টে মাগুরা জেলা থেকে আগত ডহুর সিংড়া ফুটবল একাদশ বনাম ফ্রেন্ডস ক্লাব ঢাকা ফুটবল একাদশ অংশগ্রহণ করেন।

এই দুই দলের মধ্যে কোন খেলোয়াড় একটি গোলও করতে পারিনি,কিন্তু খেলার শেষ মুহুর্তে প্লান্টিকের মাধ্যমে ফ্রেন্ডস ক্লাব একাদশের পক্ষে ১১ নং জার্সি পরিহিত খেলোয়াড় বাধন একটি গোল করে ও জয় নিশ্চিত করে।পরে কমিটির সিদ্ধান্তে ফ্রেন্ডস ক্লাব একাদশকে জয়ী ঘোষণা করেন।

ফলাফল;-ডহুর সিংড়া ফুটবল একাদশঃ০
ফ্রেন্ডস ক্লাব ফুটবল একাদশঃ১

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ফ্রেন্ডস ক্লাব ফুটবল একাদশের বাধন।এই ভগিরৎ রাজা সৃতি ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনালে স্পন্সরে ছিলো বাঘারপাড়া বাজারের তমা বিপনি-বিতানের স্বত্বাধিকারী এনামুল কবীর ও শ্রীরামপুর স্পোর্টিং ক্লাবের রনি হোসেন।

তমা বিপনি-বিতানি বিতানের স্বত্বাধিকারী ইনামুল কবীর ও শ্রীরামপুর স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে ম্যান অব দ্যা ম্যাচের মালিক ফ্রেন্ডস ক্লাব ঢাকার খেলোয়াড় বাধনের হাতে সৌজন্যে পুরস্কার তুলে দেন ভগিরৎ রাজা সৃতি ফুটবল টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা আলমগীর সিদ্দিকী।

ভগিরৎ রাজা সৃতি ফুটবল টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক আলমগীর সিদ্দিকী সহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাষ্টার ইমদাদ হোসেন বাঘারপাড়া উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক নারিকেলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগ,কহিনুর রহমান সাবেক সভাপতি ৪নং নারিকেলবাড়ীয়া ইউনিয়ন যুবলীগ,সেলিম রেজা সাংঘটনিক সম্পাদক ৪নং নারিকেলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগ,এনায়েত হোসেন লিটন যুগ্ম-আহ্ববায়ক বাঘারপাড়া পৌর যুবলীগ,বাকি বিল্লাহ সহ আরও অনেকে।

আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষে সার্বিক দায়িত্বে ছিলেন,হরষিত রায়(এসআই),মোঃ জামাল হুসাইন(এএসআই) এর নেতৃত্বে মোট ১০ জন পুলিশ সদস্য।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ