বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন

বাঘারপাড়া যুব মহিলা লীগের যুগ্ম-আহ্বায়কের নিজ অর্থায়নে ত্রান-সামগ্রী ও মাস্ক বিতরন
মেহেদী হাসান রিপন(বাঘারপাড়া উপজেলা)প্রতিনিধি / ১১৮ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

৮৮-যশোর-৪ এর মাননীয় সংসদ সদস্য বাবু রণজিৎ কুমার রায়ের দিক নির্দেশনাই বাঘারপাড়া উপজেলার নারিকেল বাড়ীয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে হত-দরিদ্র’দের মাঝে নিজস্ব অর্থায়নে মাস্ক-সাবান-ত্রান সামগ্রী ও মাস্ক সহ নগদ অর্থ বিতরণ করেছেন।

তিনি আরও বলেন, করোনার এই মহামারির সময় মানুষ বেশিরভাগই কর্মহীন হয়ে পড়েছে তাই এই মানুষ গুলোট জন্য শুধু মাত্র একটু সাহায্য না সহযোগিতা করার জন্য চেষ্টা করছি।

ত্রান সামগ্রী ও মাস্ক বিতরণের সময় সাথে ছিলেন,বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী,বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর-সম্পাদক শচীন্দ্র নাথ বিশ্বাস,বাঘারপাড়া উপজেলা যুব মহিলা লীগের আরেক যুগ্ন-আহ্বায়ক ও পৌর কাউন্সিলর শম্পা রানী,বাঘারপাড়া উপজেলা যুব মহিলা লীগের সদস্য রিক্তা রানী,তহমিনা খাতুন,গোলাপি খাতুন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন,নারিকেলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবলু কুমার সাহা,৪নং নারিকেলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের সদস্য তরিকুল ইসলাম,যুবলীগ নেতা ইমরান হোসেন,

বাঘারপাড়া যুব মহিলা লীগের আরেক যুগ্ন আহবায়ক ও পৌর কাউন্সিলর শম্পা রানী, সদস্য রিক্তা রাণী,তহমিনা খাতুন, গোলাপী খাতুন এবং উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি জনাব হাসান আলী, উপজেলা আওয়ামীলীগের দপ্তর-সম্পাদক শচীন্দ্র নাথ বিশ্বাস নারিকেলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবলু কুমার সাহা- ইউপি সদস্য বড় ভাই তরিকুল ইসলাম এবং যুব লীগ নেতা ইমরান হোসেন সহ ইউনিয়নের আওয়ামিলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ।

পরিশেষে বাঘারপাড়া উপজেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক রনি ভৌমিক আরও বলেন,করোনাকালীন এই সময় যারা কর্মহীন হয়ে পড়ছে বা কর্মহীন হয়ে পড়ছে তাদের নিজস্ব অর্থায়নে যতটুকু পারি সহোযোগিতা করবো এবং সকলের জন্য সহোযোগিতা অব্যাহত রাখবো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ