সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

বাঘায় চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সামরুল হোসেনের উঠান বৈঠক
বাঘা (রাজশাহী ) প্রতিনিধি / ১৫১ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

বাঘা উপজেলার আসন্ন ৬নং আড়ানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী ও চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম -সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামরুল হোসেন ।

নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে ইউনিয়ন এর বিভিন্ন হাটে বাজারে, পাড়া মহল্লায় নিজ সমর্থিত নেতা কর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ, উঠান বৈঠক সহ মানুষের কাছে দোয়া প্রার্থনা করছেন তিনি। বুধবার(৭ অক্টোবর) বিকেল হতে সন্ধ্যার পরেও আড়ানী ইউনিয়ন এর হরিপুর রাজমনি বাজারে এক উঠান বৈঠক এর আয়োজন করেছিলেন চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সামরুল হোসেন এর সমর্থিত নেতা কর্মীরা।

উক্ত উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তুজাম উদ্দিন, ৪ নং ওয়ার্ড সভাপতি আশরাফ আলী, সাধারণ সম্পাদক মুন্টু আলী , ৫নং ওয়ার্ড সভাপতি মুক্তার হোসেন, সহ সভাপতি আক্কাস আলী, ৭ নং ওয়ার্ড সুলতান আলী, ৮ নং ওয়ার্ড সভাপতি পিন্টু, ৯ নং ওয়ার্ড সভাপতি নবাব আলী , সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম (হাইডোজ), ছাত্রলীগ ইউনিয়ন সভাপতি আব্দুর রহমান বাঁধন সহ ইউনিয়ন আওয়ামী লীগের নবীন -প্রবীন নেতা কর্মী ও প্রায় ২শতাধিক সাধারণ মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন নেতা বক্তব্যে বলেন, অধ্যক্ষ সামরুল হোসেন উচ্চ শিক্ষিত এবং আন্তরিক স্বভাবের মানুষ। নিজ অর্থায়নে ইউনিয়ন এর বিভিন্ন মসজিদ, মাদরাসা, কবরস্থান ও মন্দিরের উন্নয়ন কাজে সহায়তা প্রদান করতে দেখা যায় তাকে। এছাড়াও করোনা কালীন ও প্রাকৃতিক দূর্যোগের সময় সামরুল হোসেন অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ভালো ভূমিকা রেখেছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মাইলফলক ও নির্দেশনা অনুসারে কোভিড- ১৯ তথা করোনা কালীন সময়ে ৬নং আড়ানী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গরীব দুঃখী মেহনতী মানুষের খোঁজ খবর নিয়ে তাদের পাশে থেকে নিজ অর্থায়নে ত্রাণ সামগ্রী, মাস্ক, সাবান ও জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা ছাড়াও করোনায় আক্রান্ত রোগীর বাড়িতে গিয়ে বিভিন্ন সহায়তা প্রদানের পাশাপাশি মনোবল ও সাহস জুগিয়েছে সে । গত বর্ষা মৌসুমে ৬নং আড়ানী ইউনিয়নে বৃষ্টির পানিতে সৃষ্ট বন্যা কবলিত মানুষের পাশে দাড়িয়ে খাদ্য সামগ্রীর পাশাপাশি অর্থনৈতিক সহায়তা সহ নিজ খরচে খাল কেটে পানি নিস্কাশনের ব্যবস্থা করে জন দূর্ভোগ এড়ানো সহ সাধারণ মানুষদের পানি বন্দীর হাত থেকে রক্ষা করার সার্বিক সহযোগিতা করেছে সামরুল হোসেন।

চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সামরুল হোসেন বলেন, আমি গভীর শ্রদ্ধাভরে স্বরণ করি বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট তার পরিবারের নিহত সকল শহীদদেরকে। সেই সাথে শ্রদ্ধাভরে স্বরণ করি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতা কে। আমি একজন মুজিব আদর্শের সৈনিক।
ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহোযোগি সংগঠনের সকল নেতা কর্মীর আপদে বিপদে সর্বদা সাধ্যমত পাশে থাকি। মহামারি করোনা পরিস্থিতিতেও অসহায় মানুষের পাশে ছিলাম এবং সার্বিক সহায়তা প্রদান করেছি। আড়ানী ইউনিয়ন এর অধিকাংশ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি – সাধারণ সম্পাদক আমাকে সমর্থন করে আমার প্রচার-প্রচারণা করছেন।

তিনি আরও বলেন, আমি শাসক হিসেবে নয় আপনাদের সেবক হিসেবে সেবা করতে চাই।আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সারাজীবন আপনাদের সেবায় নিজেকে নিয়জিত রাখতে পারি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ