রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:৩১ অপরাহ্ন

বাঘায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অধ্যক্ষ সামরুল হোসেনের আয়োজন
বাঘা (রাজশাহী) প্রতিনিধি। / ২২৪ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

বৈড়ি আবহাওয়া উপেক্ষা করে রাজশাহীর বাঘায় অধ্যক্ষ সামরুল হোসেনের সার্বিক সহযোগিতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বিকাশ ৪.৩০ মিনিটে আড়ানী ইউনিয়ন এর সোনাদহ বাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আনন্দ র‍্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছিলেন আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশি চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ সামরুল হোসেন।

আনন্দ র‍্যালি ও আলোচনা সভা শেষে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের
আত্মার মাগফেরাত কামনা সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত ৮ শতাধিক মানুষের মাঝে রান্নাকরা (প্যাকেট) খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব লুৎফর সরকার, অধ্যক্ষ আমজাদ হোসেন ( ভারপ্রাপ্ত), আড়ানী ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ সরকার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নবাব আলী, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, আড়ানী ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফ আলী ( হাইড্রোজ), কৃষকলীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাধন আলী, ৯নং ইউপি সদস্য সলিম সরকার সহ প্রায় ৮ শতাধিক আড়ানী ইউনিয়নের জনসাধারণ উপস্থিত ছিলেন।

৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ নবাব আলী বলেন, আব্দুর রহমান সরকার বি এম কলেজের অধ্যক্ষ, আড়ানী ডিজিটাল কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক, আড়ানী ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের পরিচালক, সোনাদহ বাজার কমিটির সভাপতি, আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামরুল হোসেন তিনি এলাকায় অসংখ্য যুবকের কর্মসংস্থার ব্যবস্থা করেছেন। তিনি একজন প্রকৃত মুজিব আদর্শের সৈনিক। অধ্যক্ষ সামরুল হোসেন আড়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলে আড়ানী ইউনিয়ন সহ এলাকার আরো উন্নয়ন হবে বলে আমি মনে করি।

অধ্যক্ষ সামরুল হোসেন বলেন, আসন্ন ৬ নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে আমি আশা করি জননেত্রী শেখ হাসিনা ও জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন পররাষ্ট্র প্রতিমন্ত্রী চারঘাট- বাঘা শ্রেষ্ঠ অভিভাবক আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম ভাই আগামী নির্বাচনে আমাকে নৌকা প্রতিকের মনোনয়ন দিবেন। আমি মনোনয়ন পেলে আড়ানী ইউনিয়ন বাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে বলে আমি আশাবাদী।

এছাড়াও তিনি বলেন, আমি নির্বাচিত হলে আমার নেতা পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোহাম্মদ শাহরিয়ার আলম ভাইয়ের সহায়তায় ও দিক নির্দেশনায় আড়ানী ইউনিয়ন কে একটি আধুনিক ইউনিয়নে পরিনত করা সহ মাদক ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়েতুলার অঙ্গিকার করেন তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ