রবিবার, ২২ মে ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন

বাঘায় শত বোতল ফেন্সিডিল সহ আটক দুই
বাঘা(রাজশাহী)প্রতিনিধি / ৮০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

রাজশাহীর বাঘা থানায় ১শত বোতল ফেন্সিডিলসহ একটি পিকআপ গাড়ী ও ২জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বাঘা থানা পুলিশ ।

শুক্রবার(২২অক্টোবর) বিকেল সাড়ে চারটার দিকে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেনের দিকনির্দেশনায় এসআই আব্দুর রউফ এর নেতৃত্বে এএসআই আবু বক্কর সিদ্দিক, এএসআই সাব্দুল হক, এএসআই আব্দুর রহিম উপজেলার গড়গড়ী ইউনিয়নের বেংগাড়ী শিমুলতলা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করে ১শত বোতল অবৈধ ভারতীয় ফেন্সিডিল ও একটি টাটা কোম্পানির সিঙ্গেল ক্যাবিনের পিকআপ গাড়ীসহ ২জনকে হাতে নাতে আটক করে বলে জানাযায়।

এসআই আব্দুর রউফ জানান, ওসি স্যারের নির্দেশক্রমে শিমুলতলা এলাকা হতে পেয়ারার ক্যাটের মধ্যে রক্ষিত ১০টি প্লাস্টিকের পাইপ এর মধ্যে ১০ টি করে মোট ১শতটি ভারতীয় অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল, ১টি পিকআপ গাড়ীসহ ২জনকে আটক করা হয়। ফেন্সিডিল সহ পেয়ারার ক্যারেট বহনকারী গাড়ীটিও আটক করি। আটককৃতরা হলেন ফরিদপুর জেলার কোতোয়ালি থানার টেপাখোলা গ্রামের আবু তালেব এর ছেলে (১)সেখ মোঃ ইব্রাহিম (৩৪) ও বাঘা উপজেলার চকরাজাপুর ইউপির পলাশী ফতেপুর নতুন বাজার এলাকার আব্দুস সালাম এর ছেলে (২) মোঃস্বপন হোসেন(১৬)। ১শত বোতল ফেন্সিডিল এর বাজার মূল্য প্রায় ১লক্ষ ৫০ হাজার টাকা।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, অভিনব কায়দায় পেয়ারার ক্যারেটের মধ্যে করে লুকাইত ভাবে এবং গাড়িতে বহন করে দেশের বিভিন্ন প্রান্তে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছিল। অভিযান পরিচালনা করে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয় & তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে এবং তাদের আগামীকাল ২৩ অক্টোবর শনিবার আদালতে প্রেরণ করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ