রবিবার, ২২ মে ২০২২, ০৬:৪৯ পূর্বাহ্ন

বাঘায় হত্যা, মাদক, ইমো হ্যাকার সহ আটক ৬
বাঘা(রাজশাহী)প্রতিনিধি / ১০৭ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

রাজশাহীর বাঘা থানা পুলিশের বিশেষ অভিযানে হত্যা, মাদক ও ইমু হ্যাকার সহ ৬ আসামি গ্রেফতার করেছে।

রবিবার (২৯ আগষ্ট) বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন সাজুর দিক নির্দেশনায় হত্যা মামলার সাঁজাপ্রাপ্ত আসামি, মাদক ও ইমু- বিকাশ হ্যাকার চক্রের সদস্যসহ মোট ৬জন আসামি কে পৃথক পৃথক অভিযানে গ্রেফতার করে বাঘা থানা পুলিশ।

থানা সূত্রে জানাযায়, উপজেলার চকরাজাপুর ইউনিয়নের লক্ষীনগর এলাকার মৃত বারেক মোল্লার ছেলে বুলু মোল্লা (৪২) হত্যা মামলার সাঁজাপ্রাপ্ত আসামি ছিল। মনিগ্রাম ইউনিয়নের হাবাসপুর এলাকার জামাত আলীর ছেলে আরব আলী মারুফ(২২) ইমু-বিকাশ হ্যাকার চক্রের সক্রিয় সদস্য তালিকায় নাম থাকায় এস আই রউফ তাকে আটক করেন। নারায়নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে মেহেদী হাসান (১৮) ও ঢাকা চন্দ্রগাতী এলাকার মৃত মজিদের ছেলে বাবুল(৪৭) কে একশত বিশ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। কালিদাস খালী এলাকার সোনাম উদ্দিনের ছেলে নূরুজ্জামান (৩০) দুইশত গ্রাম ও একই এলাকার সাজাহান মোল্লার ছেলে আরব আলী (২৫)কে তিনশত গ্রাম গাঁজাসহ আটক করেন এসআই রবিউল ইসলাম।

এবিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে সাঁজাপ্রাপ্ত হত্যা মামলার আসামী বুলু মোল্লাকে গ্রেফতার করেছি। তাছাড়া গাঁজাসহ আটক কৃতরা মুলত চিহ্নিত মাদক ব্যবসায়ী। আসামীদ্বয় কে দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।বাঘাউপজেলায় কোন মাদক ও ইমু-বিকাশ হ্যাকারদের ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ