রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

বিএনপির নেতা রফিকুল ইসলাম জামালকে গ্রেফতারে জেলা ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ
আবু সায়েম আকন, ঝালকাঠি প্রতিনিধি / ১১৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২
বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি ঝালকাঠি জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম জামাল গত ২১আগষ্ট আমেরিকা থেকে দেশে ফিরলে এয়ারপোর্টে তাকে ইমিগ্রেশন পুলিশ আটক করেন।

রাজনৈতিক ষড়াযন্ত্রমূলক মিথ্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। পুলিশ বাহিনীর এমন বর্বর ঘটনার তীব্র নিন্দা ও চরম প্রতিবাদ জানান ঝালকাঠি জেলা ছাত্রদলের সভাপতি মোঃ আরিফুর রহমান খান ও সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু।

ঝালকাঠি জেলা ছাত্রদলের এক বিবৃতিতে রবিবার রাতে ছাত্রদলের সভাপতি মোঃ আরিফুর রহমান খান বলেন, বর্তমানে দৃশ্যপটে মনে হয় একদলীয় শাসন ব্যবস্থা পাকাপোক্ত করাই প্রজাতন্ত্রের এই অসূর বাহিনীর একমাত্র ব্রতী। বাংলাদেশ এখন ভয়াল দূঃসময় অতিক্রম করছে। বিরোধী দলের নেতা কর্মীদের চলাফেরা কোন স্বাধীনতা নেই। তাদের জীবনের কোনো নিরাপত্তা নেই। গণতান্ত্রিক সকল অধিকার হরন করে তাদের স্থায়ী ঠিকানা করা হয়েছে কারাগার গুলোতে।

ছাত্রদলের সাধারণ সম্পাদক গিয়াস সরদার দিপু বলেন, রফিকুল ইসলাম জামাল রাজপথে একজন পরীক্ষিত নেতা। তাকে এভাবে গ্রেপ্তার করে রাজপথ থেকে দূরে রাখা যাবে না। তিনি আইনি প্রক্রিয়ায় মুক্ত হয়ে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে আবারও সক্রিয় হবেন। নেতৃদ্বয় অবিলম্বে রফিকুল ইসলাম জামাল এর নিঃশর্ত মুক্তি দাবী করেন।

উল্লেখ্য, চলতি বছরের ৭ জুলাই বি এন পি নেতা রফিকুল ইসলাম জামালের ফেসবুক ওয়ালে পোষ্ট করা একটি স্ট্যাটাসকে সরকার বিরোধী আখ্যা দিয়ে ৮ জুলাই রাজাপুর থানায় ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে মামলা করেন স্থানীয় সাবেক ছাত্রলীগ নেতা রেজবি সাব্বির।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ