সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:০৫ অপরাহ্ন

বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ এনে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন
লিটন সরকার বাদল / ১৮৫ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

মেঘনা উপজেলার মানিকারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী মো.জাকির হোসেন আ.লীগের বিদ্রোহী হারুন -অর -রশিদ ও তাঁর সহোদর সাবেক উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তাজ এর বিরুদ্ধে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন।

বুধবার(১০ নভেম্বর, ২০২১খ্রি) সকাল সাড়ে ১০ টায় জয়পুর নিজ বাসভবনে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

নৌকার প্রার্থী জাকির হোসেন বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ এনে বলেন,” আমি আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে মানিকার চর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। এলাকায় আমার তুমুল জনপ্রিয়তা। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হারুন-অর-রশিদ ও তাঁর কর্মী সমর্থকরা আমার কর্মী সমর্থকদেরকে প্রতিনিয়ত হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন।
মঙ্গলবার রাত ৮ টায় আমাকে প্রাণেমেরে ফেলার জন্য ঢাকা থেকে বহিরাগত ১৫/২০ জনের একদল সন্ত্রাসী আমার বাড়ির সামনে আসলে আমি তাদের গতিবিধি দেখে সন্দেহ হলে তাঁরা অসংলগ্ন কথা বার্তায় বলায় তাদেরকে গ্রামের লোকজন আটক করার পর মেঘনা থানা পুলিশের হাতে সোপর্দ করে।

তিনি আরও বলেন, ঐদিনই আমার প্রতিদ্বন্ধী প্রার্থী হারুন -অর -রশিদ লোকজন রাত সাড়ে ১১টায় ইউনিয়নের সাব-রেজিস্টার অফিস সংলগ্ন এলাকায় আমার নির্বাচনী ক্যাম্পে আগুন লাগিয়ে দেয়।
এবিষয়ে মেঘনা থানায় আমি দু’টি অভিযোগ দায়ের করেছি।”
উল্লেখ্য, এই উপজেলার, ৮ টি ইউনিয়নে বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ চলবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ