বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:১৭ অপরাহ্ন

বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র, ককটেলসহ ৩ ডাকাত সদস্য গ্রেপ্তার
টি এম এম আলমগীর আল আরাফ রাজবাড়ী জেলা সংবাদদাতা / ১৭০ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

রাজবাড়ী পাংশা উপজেলায়,বিপুল পরিমান আগ্নেয়াস্ত্র, ধারালো অস্ত্র, গুলি, ককটেল ও লুণ্ঠিত মালামাল উদ্ধারের পাশাপাশি ৩ জন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের কোলানগর গ্রামের মোঃ জিল্লুুর শেখের ছেলে মোঃ আব্দুস সালাম শেখ (২২), মোঃ সোহরাব খা’র ছেলে মোঃ রমজান খা (৩২) এবং একই উপজেলার কশবামাজাইল ইউনিয়নের ডেমনামারা গ্রামের মহর উদ্দিনের ছেলে মোঃ লিটন মন্ডল (২০)।

জানা যায়,সোমবার বিকালে পাংশা থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান জানান, পুলিশ সুপার এমএম শাকিলুজ্জানের দিক নির্দেশনায় পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহার সহযোগিতায় এবং তার নেতৃত্বে থানার এসআই মোঃ আমজাদ হোসেন, এসআই মোঃ হুমায়ুন রেজা, এসআই মোঃ মিজানুর রহমান, এএসআই মোঃ জহুরুল হক, এএসআই মোঃ নাসির উদ্দিন, এএসআই মোঃ জাহিদুল ইসলাম ও সঙ্গী ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার গভীর রাতে একটি ডাকাতি মামলার আসামি আব্দুস সালাম শেখকে তার নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করে। সেই সাথে তার কাছ থেকে লুণ্ঠিত কিছু মালামাল, ওয়ান সুটার বন্ধুক ২টি, গুলি ৪টি, তাজা ৪টি ককটেল, ২টি চাইনিজ কুড়াল, ২টা হাসুয়া, ১টি রামদা ও একটি মোবাইল ফোন উদ্ধার করে। পরবর্তীতে আব্দুস সালাম শেখের দেয়া তথ্যের ভিত্তিতে নিজ নিজ বাড়ী থেকে আরো কিছু লন্ঠিত মালামাল উদ্ধারের পাশাপাশি রমজান খা ও লিটন মন্ডলকে গ্রেপ্তার করে।

সোমবার সালামের নামে আরো একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ