বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:১৩ অপরাহ্ন

বৃহত্তর দাউদকান্দি প্রেসক্লাবের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ
লিটন সরকার বাদল / ১০২ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ অগাস্ট ২০২২

কুমিল্লার বৃহত্তর দাউদকান্দি প্রেসক্লাবের উদ‍্যোগে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এতে প্রেসক্লাবের সদস‍্য ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ‍্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে প্রেসক্লাব মিলতায়নে কম্বল বিতরণ করা হয়। এতে বৃহত্তর দাউদকান্দি প্রেসক্লাব সভাপতি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন দাউদকান্দি প্রতিনিধি আব্দুল করিম সভাপতিত্বে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দাউদকান্দি পৌরসভার মেয়র নাইম ইউসুফ সেইন,
বিশেষ অতিথি ছিলেন,আব্দুল লতিফ চৌধুরী এন্ড সন্স এর ব‍্যবস্থাপনা পরিচালক, টিভি ও মঞ্চ অভিনেতা বিশিষ্ট সমাজ সেবক আরমান চৌধুরী রবিন, পৌর সচিব সৈয়দ মোঃ মনিরুজ্জামান,প‍্যানেল মেয়র এনামুল হক সরকার এমেল, মোঃ রকিব উদ্দিন আহম্মেদ রকিব।

প্রধান অতিথির বক্তব‍্যে নাইম ইউসুফ সেইন বৃহত্তর দাউদকান্দি প্রেসক্লাবের উদ্যোগে দরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণের উদ‍্যোগকে ভূয়সী প্রসংশা করেন। তিনি বলেন, দরিদ্র অসহায়দের সহযোগিতায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। সম্মলিত প্রয়াস ও উদ‍্যোগ সুন্দর একটি সমাজ বির্ণিমান করবে।

বিশেষ অতিথির বক্তব্যে আরমান চৌধুরী রবিন বলেন,
শীতবস্ত্রের পাশাপাশি সকল ধরনের সহযোগিতায় দরিদ্র ও অসহায় গরীব মানুষের জন্য আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে । কম্বল বিতরণের পর বৃহত্তর দাউদকান্দি প্রেসক্লাবের পক্ষ থেকে মধ‍্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন কাউন্সিলর আবদুল হক মীর, খন্দকার বিল্লাল হোসান সুমন, সালাউদ্দিন আহম্মেদ,সাকিব আহম্মেদ,শামিম আহম্মেদ ও মহিলা কাউন্সিলর তাছলিমা খন্দকার,প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক ও দৈনিক দেশ ও বাংলা টিভি প্রতিনিধি মোঃ আবু কোরাইশ,জনকন্ঠ ও ইউটিভির মোঃ শামীম রায়হান,বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) লিয়াকত হোসেন,সংবাদের জসিম মোল্লা,মানব জমিনের মোক্তার হোসেন,বিজয় টিভির হাসানুজ্জামান,আমাদের অর্থনীতির মোশায়ারা জলি,ভোরের ডাকের মামুনুর রশিদ, তিতাস উপজেলা বিজয় টিভি প্রতিনিধি আবুল কাশেম,দৈনিক দেশ’র তিতাস প্রতিনিধি সাদ্দাম হোসেন সজীব, জয়যাত্রা টিভির ইসমাইল হোসেন,আমার সংবাদের অমল আর্চায‍্যসহ অন‍্যান‍্য সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনা করেন
প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও আমাদের সময় দাউদকান্দি প্রতিনিধি মোহাম্মদ আলী শাহীন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ