বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:০১ অপরাহ্ন

ভূরুঙ্গামারীতে নানা আয়োজনে জাতীয় শোক দিবস উদযাপন
আরিফুল ইসলাম কুড়িগ্রাম প্রতিনিধি:- / ২৫৭ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ অগাস্ট ২০২২
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকি এবং জাতীয় শোক দিবস উপলক্ষে ভূরুঙ্গামারী উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার (১৫ আগস্ট) জাতির পিতার প্রতিকৃতিতে পু্ষ্পস্তবক অর্পন, আলোচনা সভা, দোয়া মাহফিল, পুরুষ্কার বিতরণ, বৃক্ষরোপন করা হয়।

রবিবার সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে সর্বস্তরের মানুষের পু্ষ্পস্তবক অর্পনের মাধ্যমে দিনের কর্মসুচী শুরু হয়। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির পিতার জীবন ও কীর্তির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী অফিসার দিপক কুমার দেব শর্মা এর সভাপতিত্বে উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সরকার রাকিব আহমেদ জুয়েল এর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন মন্ডল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহানারা বেগম মীরা, জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মাসুদা ডেইজি,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম, ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, বীর মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন মন্ডল। এ সময় উপস্তিতিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ, শ্রমীকলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ অঙ্গসসংগঠনের নেতাকর্মীগন ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তা সহ স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

পরে দিবসটি উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ১৭ জন প্রশিক্ষণপ্রাপ্ত যুবক ও যুব মহিলার মাঝে আত্নকর্মসংস্থানের জন্য জনপ্রতি ৪০০০০ (চল্লিশ হাজার টাকা)মোট ৬,৮০,০০০টাকার চেক বিতরণ করা হয় এবং দোয়া মাহফিল করা হয়। সবশেষে বৃক্ষ রোপণ কর্মসূচীর মাধ্যমে কর্মসূচী শেষ হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ