বুধবার, ২৩ নভেম্বর ২০২২, ০৬:২৬ অপরাহ্ন

মানবতার সংগঠন “প্রানের বাগেরহাট” এর পক্ষ থেকে খাদ্য সহায়তা
পারভেজ খান, মোংলা প্রতিনিধি / ১৬১ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ নভেম্বর ২০২২

মানুষ মানুষের জন্য একথাটির বাস্তব উদাহরণ সৃষ্টি করল সামাজিক যোগাযোগ মাধ্যমে তৈরি প্রানের বাগেরহাট নামে একটি মানবতার সেবক সংগঠন।
মোংলা পৌর আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক ও “অক্সিজেন বন্ধু” খ্যাত শেখ রাসেল অক্সিজেন ব্যাংক এর প্রতিষ্ঠাতা জনাব শেখ মোঃ কামরুজ্জামান জসিম এর মাধ্যমে ফেসবুক গ্রুপ প্রাণের বাগেরহাটের পক্ষ থেকে মোংলায় প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মোংলা উপজেলার পৌরসভা ও জয়মনি এলাকার ১৫০ জন প্রতিবন্ধীকে এ খাদ্য সামগ্রী দেওয়া হয়। শুক্রবার (৬ আগস্ট) বেলা ১১টায় মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘ চত্বরে উপকারভোগীদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল,আলু,পিয়াজ,তেল।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন।মোংলা পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,সাধারণ সম্পাদক ও শেখ রাসেল অক্সিজেন ব্যাংক এর প্রতিষ্ঠাত আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সিনিয়র সাংবাদিক ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর আহবায়ক শেখ নুর আলম,১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ আবুল কালাম শিকদার,সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরী,প্রাণের বাগেরহাট ফেসবুক গ্রুপের চীফ এ্যাডমিন শাওন পারভেজ, এ্যাডমিন গাজী রেজওয়ান শাথিল,সুমন কুমার কুন্ডু,দিদার মোহাম্মদ রেজোয়ান,মুহতাসিন তামীম,শেখ ইজাজ আহমেদ,আরেফিন অনিম,মানজুল ইসলাম সহ অনেকে।

প্রাণের বাগেরহাট ফেসবুক গ্রুপের চীফ এ্যাডমিন শাওন পারভেজ বলেন, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এই প্লাটফরমের মাধ্যমে আমরা মানুষকে নানা ধরণের সহযোগিতা করে আসছি। বিভিন্ন সময় খাদ্য সামগ্রী বিতরণ, পথ শিশুদের পোশাক প্রদান, রান্না করা খাবার বিতরণসহ নানা প্রকার সামাজিক কাজ করছি আমরা। ভবিষ্যতেও এ ধরণের কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ