সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৪ পূর্বাহ্ন

মানবাধিকার কমিশন (BHRC) কোম্পানীগঞ্জ উপজেলা সভাপতি মুন্না, সম্পাদক লুৎফুর রহমান মিন্টু
শাহাদাত হোসেন রাসেল নোয়াখালী প্রতিনিধি: / ১৪৬ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

বাংলাদেশ মানবাধিকার কমিশনের নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হয়েছেন সাংবাদিক ও সামাজিক ব্যাক্তিত্ব এ,এইচ,এম মান্নান মুন্না এবং সাধারণ সম্পাদক হয়েছেন রাজনীতিক ও সমাজ সেবক মোঃ লুৎফুর রহমান মিন্টু।

গত ০১ জুন কমিশনের মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদার স্বাক্ষরিত এক আদেশে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।

বসুরহাট বাজারের আজমিরী হোটেল এন্ড পার্টি সেন্টারে কমিটির সদস্যদের উপস্থিতিতে আনুষ্ঠানিক ভাবে নবগঠিত এই কমিটির ঘোষণা দেওয়া হয়।

২১ সদস্য বিশিষ্ট পুনর্গঠিত এই কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে ০৩ জন, মোঃ করিমুল হক সাথী, হাজী আব্দুল কুদ্দুছ, জাহাঙ্গীর আলম মিরন। সহ – সভাপতি ০১ জন, হেদায়েত উল্লাহ চোধুরী বাদল। যুগ্ম সাধারণ সম্পাদক ০৩ জন, মোঃ শহীদুল ইসলাম, জিল্লুর রহমান, নুরুল হুদা। সাংগঠিক সম্পাদক, মোহাম্মদ জয়নাল আবেদীন,
সহ – সাংগঠিক সম্পাদক, সাংবাদিক মোঃ শাহাদাত হোসেন রাসেল। শিক্ষা বিষয়ক সম্পাদক, মোজাম্মেল হক স্বপন, অর্থ সম্পাদক, সুলতান মাহমুদ শামীম সিরাজ,
স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আকবর হোসেন, সাংস্কৃতিক সম্পাদক, সুমন চন্দ্র দাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক, নুর নবী আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক, সাংবাদিক সাহাদাত হোসেন, নারী বিষয়ক সম্পাদক, মাহেনুর উম্মুলওয়ারা, এবং নির্বাহী সদস্য ০৩ জন, বিমল চন্দ্র মজুমদার, কমল কান্তি মজুমদার, মোঃ ওমর ফারুক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ