রবিবার, ২২ মে ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন

মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যেতে চাই, সিমিন চৌধুরী
লিটন সরকার বাদল / ৮০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ২২ মে ২০২২

দাউদকান্দি পৌরবাসিকে নিয়ে আমি একটি আদর্শ সমাজ গড়তে চাই,আমি চাই এই পৌরসভার মানুষ সুখী ও সমৃদ্ধি হোক। প্রতিটি পৌর নাগরীকের বাসযোগ্য ও নিরাপদ অভয়াশ্রম হোক এই পৌরসভা।

তিনি আরো বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ প্রান্তীক জনগোষ্ঠীর মাঝে উন্নত জীবনযাত্রার উপযোগী সুবিধা পৌঁছে দিচ্ছেন, আ.লীগ সরকারের টানা ১২ বছরের শাসনামলে অবকাঠামোগত উন্নয়ন হয়েছে অভাবনীয়।

বিশিষ্ট সমাজসেবিকা ও দাউদকান্দি পৌরসভার ৫ নং ওয়ার্ড আ.লীগের সদস্য তাসলিমা চৌধুরী সিমিন রোববার বিকালে সবজিকান্দি গ্রামবাসীদের আমন্ত্রণে মানুষের সাথে কুশলবিনিময় ও এলাকা পরিদর্শনে গিয়ে স্থানীয় সাংবাদিকদের দেওয়া এক স্বাক্ষাতে তাসলিমা চৌধুরী সিমিন এসব কথা বলেন।

সবজিকান্দি গ্রাম পরিদর্শনে গিয়ে জলাবদ্ধতা নিরসনে গ্রামবাসির নিজ উদ্যোগে ড্রেনেজ ব্যবস্থা নির্মাণ করছেন-বিষয়টি তাঁর নজরে আসে,পরে ড্রেনেজ নির্মাণ এর জন্য তিনি তাৎক্ষণিক নিজস্ব তহবিল থেকে ৫০ হাজার টাকা অনুদান দেন।


এ-সময় সাথে ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক রোমান রাজীব চৌধুরী, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ, সাবেক ছাত্র লীগের নেতা মোঃ মোশাররফ হোসেন, পৌরসভা আওয়ামী যুবলীগের সদস্য মুরাদ চৌধুরী সুমন , যুবলীগ নেতা শাহেদ হোসাইন, যুবলীগ নেতা মোঃ আলমাছ মিয়াসহ গ্রামের নারী, পুরুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ