শনিবার, ২১ মে ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

মির্জাপুরে পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শুভর নৌকার নির্বাচনী কর্মিসভা
মোঃ আবুসালেহ (সজীব) মির্জাপুর, টাংগাইল / ৭৫ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

টাংগাইলের মির্জাপুর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে খান আহমেদ শুভর নৌকা মার্কার নির্বাচনী কর্মিসভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (৭ জানুয়ারি) রাত ৮ ঘটিকার সময় মির্জাপুর পৌর আওয়ামীলীগের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ -এর সামনে এই আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানকালে মির্জাপুর উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং বিভিন্ন ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি, সাধারণ সম্পাদক খান আহমেদ শুভ কে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আগামী ১৬ জানুয়ারি ২০২২ টাংগাইল ৭ (মির্জাপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী খান আহমেদ শুভর নৌকা মার্কার বিজয়ী দিন।
এসময় উপস্থিত ছিলেন, মির্জাপুর উপজেলার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাজী আবুল হোসেন ও মির্জাপুর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোঃ মাসুম রানা। মির্জাপুর পৌর আওয়ামীলীগ ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ-এর সভাপতি ফকির ও সাধারণ সম্পাদক নূরু।
মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম (সিয়াম) মির্জাপুর পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ আবুবকর সিকদার ও সাধারণ সম্পাদক মোঃ ওয়াকিল আহমেদ। মির্জাপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ মোবারক হোসেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ