মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৯:১৯ অপরাহ্ন

মির্জাপুরে ভূয়া ম্যাজিস্ট্রেট এর পরিচয়ে পুলিশের হাতে গ্রেপ্তার
মোঃ আবুসালেহ (সজীব) মির্জাপুর, টাংগাইল / ২১৩ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৮ জুন ২০২২

টাঙ্গাইলের মির্জাপুরে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে সিগারেটের প্যাকেট ঘুষ নেয়ার সময় জনতার হাতে ধরা খেয়েছে ভূয়া ম্যাজিস্ট্রেট। সোমবার দুপুরে উপজেলার পৌর সদরের নতুন বাইপাস এলাকার একটি মিষ্টির দোকান থেকে তাকে স্থানীয় জনতা আটকের পর এসিল্যান্ড ঘটনাস্থলে পৌঁছে পুলিশে সোপর্দ করেন।
আটককৃত ভূয়া ম্যাজিস্ট্রেট নাটোর সদর উপজেলার বড়হরিশপুর গ্রামের অজয় সরকারের ছেলে অসীম সরকার (৪২)।
স্থানীয় এলাকাবাসী ও সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন জানান, দুপুরে মির্জাপুর নতুন বাইপাস এলাকায় অবস্থিত মা মিষ্টান্ন ভাণ্ডার নামক দোকানে এসে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর থেকে অভিযানে এসেছেন বলে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে নানা অভিযোগের কথা বলে দোকানিকে জরিমানার ভয়ভীতি দেখায়। একপর্যায়ে দোকানির কাছে প্রথমে টাকা ও পরে এক প্যাকেট বেনসন সিগারেট দাবি করেন। টাকা ও সিগারেট চাওয়ায় সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করেন। পরে দোকানের মালিক উপজেলা সেনেটারি ইন্সপেক্টরকে ফোনে জানান তাদের কেউ অভিযানে এসেছে কি না। তাদের কেউ অভিযানে আসেনি বলে সেনেটারি ইন্সপেক্টর এসিল্যান্ডকে অবগত করলে সেখানে হাজির হয়ে ওই ব্যক্তির পরিচয় জিজ্ঞাস করেন এবং আইডি কার্ড দেখাতে বললে সে ভূয়া ম্যাজিস্ট্রেট বলে স্বীকার করেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।
এসিল্যান্ড মো. জুবায়ের হোসেন বলেন, সে অন্যান্য জায়গায় এই একই কথা বলে টাকা হাতিয়ে নিয়েছেন। পুলিশ জানায়, আটককৃত অসীম একটি সিমেন্টের দোকানে চাকরি করতো, কিন্তু করোনার কারণে চাকরিটি চলে যায়। বাধ্য হয়েই সে এই পথ বেঁছে নিয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানান।
মির্জাপুর থানার উপ-পরিদর্শক মো. হাবিবুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছিয়ে ম্যাজিস্ট্রেট পরিচয় দেয়া ব্যক্তিকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। সকল তথ্য ভূয়া হওয়ায় তাকে আটক করা হয়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ