শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১২:৩৫ পূর্বাহ্ন

মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের লটারি ড্র অনুষ্ঠিত
আবুসালেহ (সজীব) মির্জাপুর, টাংগাইল / ১৭৬ ভিউ
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩

মির্জাপুর পাইলট বামোঃলিকা উচ্চ বিদ্যালয়ে আগামী ২০২২ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২৬ ডিসেম্বর) সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গণে অভিভাবকদের উপস্থিতিতে স্বচ্ছ প্রক্রিয়ার মধ্য দিয়ে লটারির ড্র সম্পন্ন করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হারুন অর রশিদ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সুলতান উদ্দিন, ম্যানেজিং কমিটির সদস্য মো. হযরত আলী মিঞা, শহিদুর রহমান সিদ্দিকী, রফিকুল ইসলাম মাখন, আজাহারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবার ষষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য মোট ৩০৯ জন ছাত্রী লটারিতে অংশগ্রহণ করেছিল। এদের সবাইকেই ভর্তি করা হবে বলে বিদ্যালয় কর্তৃপক্ষ জানিয়েছে। তবে ক্লাস রোল নম্বর নির্ধারণের জন্য লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।

আগামীকাল সোমবার থেকে শুরু হয়ে বুধবার পর্যন্ত ভর্তি কার্যক্রম চলবে। এই তিনদিন অফিস চলাকালীন সময়ে নির্ধারিত ফি (১৫০০ টাকা) ও প্রয়োজনীয় কাগজপত্র জমা দিয়ে ছাত্রীরা ভর্তি হতে পারবে।

ভর্তির জন্য ছাত্রীর প্রাথমিক বিদ্যালয়ের প্রত্যয়ন পত্র, ডিজিটাল জন্ম নিবন্ধন, পিতা ও মাতার ভোটার আইডি কার্ড এসবের এক কপি করে ফটোকপি এবং ছাত্রীর রঙ্গীন তিন কপি পাসপোর্ট সাইজের ছবি অবশ্যই সাথে আনতে হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ