বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২৬ অপরাহ্ন

মেঘনার কাঁঠালিয়া নদীতে ট্রলার ডুবে একই পরিবারের ৩ জন নিহত!নিখোঁজ-১
লিটন সরকার বাদল / ১৪৪ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ অগাস্ট ২০২২

কুমিল্লার মেঘনা উপজেলার কাঁঠালিয়া নদীতে একই পরিবারের ১৪জন যাত্রী নিয়ে একটি ইঞ্জিন চালিত ট্রলার ডুবির ঘটনা ঘটে।এতে একই পরিবারের ৩জন নিহত ও একজন নিখোঁজ রয়েছে।

আজ সোমবার(০৩জানুয়ারি)দুপুরে মেঘনা উপজেলার পুরান বাটেরা সংলগ্ন কাঁঠালিয়া নদীতে একটি ইঞ্জিন চালিত ট্রলার ডুবে এ হতাহতের ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,একটি যাত্রীবাহী ট্রলার দুপুরে কুমিল্লার মেঘনা উপজেলার পুরান বাটেরা সংলগ্ন কাঁঠালিয়া নদীতে পৌঁছানোর পর আকস্মিক ট্রলারটি যাত্রীসহ ডুবে গিয়ে এই হতাহতের ঘটনা ঘটেছে।এ দুর্ঘটনায় একই পরিবারের ৩জন নিহত হয়েছে এবং একজন নিখোঁজ রয়েছে।এতে দুর্ঘটনার কবলে পড়ে আহত হয়েছে আরও কয়েকজন নারী-পুরুষ।
নিহতরা হলেন-কুমিল্লার তিতাস উপজেলার রায়পুর গ্রামের আব্দুল মতিন মিয়ার স্ত্রী জুলেখা আক্তার (৫৫),মেয়ের ঘরের নাতনি আয়েশা আক্তার (১২),মরিয়ম আক্তার (৭),নিখোঁজ রয়েছে তামান্না আক্তার (৫)।

ট্রলার ডুবে যাওয়ার খবর পেয়ে পুরান বাটেরা গ্রামের লোকজন ঘটনাস্থলে গিয়ে ট্রলার থেকে নারী পুরুষ ও শিশু সহ ১৩ জন উদ্ধার করে দাউদকান্দি উপজেলার এলহাম(প্রা.)হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৩জনকে মৃত ঘোষণা করে।
নিখোঁজ ও নিহতরা সবাই ঢাকার ডেমরা থানার সুকুরশি গ্রামের বাসিন্দা। মামার বাড়ি তিতাস উপজেলার মোহনপুর গ্রামে নৌপথে যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ