বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:৩২ অপরাহ্ন

মেঘনায় চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেনের অর্থায়নে মাদ্রাসার ৫ ম তলা ভবণ নির্মাণ কাজের উদ্বোধন
লিটন সরকার বাদল, / ৯৭ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ অগাস্ট ২০২২

নিদারণ এক বিষাক্ত বাতাসে থমকে গেছে গোটা বিশ্ব। ধূসর মলিন গোটা দুনিয়ার মুখ। কোথায়ও কেউ নেই- যে একটুখানি আশাজাগানিয়া বাণী শুনাবে! মানুষের গগনবিদারী আহাজারি আর বোবা কান্নায় ভারি আকাশ-বাতাস। তবুও মানুষ চলছে ধীর গতিতে। কেউ স্বপ্ন বুনছে।আবার কেউ স্বপ্নের দিগন্ত ছুঁয়ে দিচ্ছে। আশা আর ভালোবাসায় জেগে থাকে মানুষ। বিপন্ন মানুষের দাবি যখন কেউ শুনছে না। এ সমাজে এমনও লোক আছে যারা নিঃস্বার্থভাবে মানুষের জন্য, দেশের জন্য, এলাকার উন্নয়নের জন্য নিবেদিত হয়ে কাজ করে।

কেউ আসে সংসার সাজাতে,সমাজ সাজাতে,কেউ আসে সংসার ভাঙতে,সমাজ ভাঙতে। ভাঙা -গড়ার এই প্রতিযোগীতায় যিনি জনকল্যাণ ও সমাজ সেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে ধীরে ধীরে দিনে দিনে হয়ে ওঠছেন এক জনপথের আশা ভরসার শেষ আশ্রয়স্থল ও মানবতার ফেরিওয়ালা। বলছি, মানিকার চর ইউনিয়ন যুবলীগ এর সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী মো.জাকির হোসেন এর কথা। এলাকায় তিনি সামাজিক ও মানবিক কর্মকাণ্ডে তিনি অতুলনীয় ভূমিকা রাখছেন। আগামীর দিনগুলোতেও তাঁর এসব কাজের ধারা অব্যাহত থাকবে। তিনি সাধারণ যুবলীগ নেতা পাশাপাশি ব্যবসায় জড়িত। এখনো জনপ্রতিনিধি হন নি। তবে জনপ্রতিনিধি না হয়েও এলাকায় উন্নয়নমূলক কাজ,জনকল্যাণমূলক কাজ করে তাক লাগিয়ে দিয়েছেন। গোটা ইউনিয়ন এর বাইরেও সারা উপজেলা জুড়ে সকল শ্রেণি পেশার মানুষের মুখে এখন তাঁর নামটি শোভিত।
জনপ্রতিনিধি না হয়েও যে এলাকার উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখা যায়,করা যায় সমাজ সেবা। এরই অনন্য উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে আবির্ভূত হয়েছেন তিনি।

আজ বুধবার(১৪ জুলাই) সকালে উজানচর নয়াগাঁও এলাকায় চেয়ারম্যান প্রার্থী মো.জাকির হোসেন এর নিজ অর্থায়ন ও সহযোগীতায় ইব্রাহীমিয়া তালিমুল মাদ্রাসার ৫ তলা “জাকির ভবন”এর ভিত্তিপ্রস্তর ও নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
মাদ্রাসা প্রাঙ্গণে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান এর মাধ্যমে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উজানী পীর সাহেব মাওলানা ফজলে এলাহী, বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মিলন সরকার। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন মাদ্রাসার অধ্যক্ষ মুফতি ওমর ফারুক ও মাদ্রাসার সাধারণ সম্পাদক ডা. মো. মতিউর রহমান প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ