বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন

মেঘনা চালিভাঙ্গা ইউনিয়নে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে সাংগঠনিক শাস্তির দাবিতে মানববন্ধন
দাউদকান্দি - মেঘনা ( কুমিল্লা ) প্রতিনিধি / ২৫১ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ নভেম্বর ২০২২

কুমিল্লার মেঘনা উপজেলার চালিভাঙ্গা ইউনিয়নের বাংলাদেশ আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোহাম্মদ লতিফ সরকার ও ইউনিয়ন আ.লীগের একাংশের নেতা-কর্মীরা আ.লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে সাংগঠনিক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে।

মেঘনা উপজেলার চালিভাঙ্গা
ইউনিয়নের মৈশারচর গ্রামে ২৬ অক্টোবর মঙ্গলবার দুপুর ১২ টায় নিজ বাড়িতে এ মানববন্ধন করেন।

নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ লতিফ সরকার মানববন্ধনে বক্তব্যে বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এই ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের একাংশ আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা জানাই এবং দোষীদের সাংগঠনিক শাস্তির দাবি জানাই। তিনি আরও বলেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি সানাউল্লাহ সরকার গভীর ষড়যন্ত্র করে তাঁর আপন ভাই উপজেলা যুবলীগ সদস্য হুমায়ন কবিরকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মাঠে নামিয়েছে। তাঁরা আসলেই প্রকৃত আওয়ামীলীগ হতে পারে না।তাঁরা খুনী মোস্তাকের প্রেতাত্মা। আমি বাংলাদেশ আ.লীগের কাছে বিনীত অনুরোধ করছি যারা নৌকার বিরুদ্ধে নির্বাচন করছে তাঁদেরকে দ্রুত বহিষ্কার করুন।”
আ.লীগ বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে জানতে চাইলে উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ সাইফুল্লাহ মিয়া রতন শিকদার বলেন,” দলীয় বিদ্রোহী প্রার্থীদের বিরদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য আমরা আ.লীগের কেন্দ্রীয় কমিটির কাছে আবেদন করেছি।যথা শীঘ্রই বিদ্রোহীদের দল থেকে বহিষ্কার করা হবে।”

এসময় আরও বক্তব্য রাখেন সাবেক ওয়ার্ড মেম্বার ও আ.লীগ নেতা মোসলেউদ্দিন,সাবেক ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আ.লীগ এর সভাপতি জলিল মেম্বার ও ওয়ার্ডের সাধারণ সম্পাদক ওসগান গনি প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ