শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৪৩ অপরাহ্ন

মেধা হলো একজন মানুষের মধ্যে সুপ্ত প্রকাশিত প্রতিভা, প্রফেসর ডাঃ একেএম মোশাররফ হোসেন
লিটন সরকার বাদল / ৫১ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ১৩ অগাস্ট ২০২২

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ে মাঠে শুক্রবার বিকালে দাউদকান্দি মেধার বিকাশ-সমাজ-কল্যাণ সাহিত্য-সংস্কৃতি সংগঠনের আয়োজনে অভিষেক বৃত্তি প্রদান সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে দাউদকান্দির কৃতি সন্তান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ব বিদ্যালয়ের প্রো- ভাইস চ্যান্সেলর (একাডেমিক) প্রফেসর ডাঃ একেএম মোশাররফ হোসেন বলেন, মেধা হলো একজন মানুষের মধ্যে সুপ্ত প্রকাশিত প্রতিভা, যোগ্যতা,ক্ষমতা যা সে ব্যবহার করে নিজের এবং অপরের কল্যাণ করতে পারে। দাউদকান্দি মেধার বিকাশ-সমাজ-কল্যাণ সাহিত্য-সংস্কৃতি সংগঠন মেধার বিকাশে মেধাবীদের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন এটা আমাদের জন্য গর্বের বিষয়।

মেধা ও মননের বিকাশে পরিবারের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পরিবার, সমাজ ও রাষ্ট্র যদি শিক্ষার্থীদের সুরক্ষা ও সহায়তা দিতে পারে তাহলে আজকের শিশু ও তরুনরা ভবিষ্যতে তাদের দায়িত্ব ও কর্তব্যসমূহ পালনের যোগ্য হয়ে উঠবে।

মেধার বিকাশ-সমাজ-কল্যাণ সাহিত্য-সংস্কৃতি সংগঠনের সভাপতির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার দাউদকান্দি -চান্দিনা সার্কেল এএসপি ফয়েজ ইকবাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তারিকুল ইসলাম নয়ন, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সাইফুল ইসলাম, গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নোমান সরকারসহ আরও অনেক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ