রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:০১ পূর্বাহ্ন

মেহেরপুরের গাংনীতে হতে যাচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদ / ১৫০ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

সুস্থ্য দেহ, সুন্দর মন জাতি গঠনের সহায়ক। যুব সমাজ একটি জাতি গঠনে অগ্রণী ভুমিকা রাখে। ১৯৫২’র ভাষা আন্দোলন থেকে ১৯৭১ এর স্বাধীনতা যুদ্ধ প্রত্যাকটি অঙ্গনে যুব সমাজ সব চেয়ে বেশী ভুমিকা রেখেছে। দেশের যে কোন দূর্যোগ মূহুর্তেও যুবকদের ভুমিকা চোখে পড়ার মত। সেই যুব সমাজকে সুন্দর ভাবে গড়ে তোলার জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। আর খেলাধুলার জন্য প্রয়োজন সুন্দর একটি পরিবেশ।

এ কারনে গাংনীর মানুষের দীর্ঘ দিনের স্বপ্ন একটি স্টেডিয়াম। অনেকেই নির্বাচনী ইশতেহারে গাংনীতে একটি স্টেডিয়াম তৈরীর প্রতিশ্রুতি দিয়ে এসেছেন। যাতে করে গাংনীর যুব সমাজ খেলাধুলার জন্য একটি সুন্দর পরিবেশ পায়। এবার বাস্তবে পরিনত হতে যাচ্ছে গাংনী বাসীর স্বপ্নের স্টেডিয়াম। গাংনী উপজেলার সাহারবাটিতে হতে যাচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম। সাড়ে ৫ কোটি টাকা ব্যায়ে নির্মিত হবে এই স্টেডিয়াম।

এদিকে স্টেডিয়াম নির্মিত হওয়ার খবর ছড়িয়ে পড়লে আনন্দের জোয়ারে ভাসছে গাংনীবাসী। যুবকদের মাঝে বইছে উচ্ছৃাসের হাওয়া। স্টেডিয়াম অনুমোদন দেওয়ার জন্য বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন গাংনীর সর্বোস্তরের জনগণ।

মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন জানিয়েছেন, গাংনীর সাহারবাটিতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি হয়ত এক সময় এমপি থাকব না কিন্তু স্টেডিয়াম থাকবে। আমার সন্তানেরা খেলাধুলা করবে ওই স্টেডিয়ামে এটি ভেবেই আমার অনেক ভাল লাগছে। এটি গাংনী বাসীর জন্য একটি বড় পাওয়া।
খুব তাড়াতাড়ি স্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু হবে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ