শনিবার, ২১ মে ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

মেহেরপুরে এইচএসসি পরীক্ষার্থীদের ফর্ম পূরণের দাবীতে মানববন্ধন
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ / ৬৭ ভিউ
সর্বশেষ আপডেট : শনিবার, ২১ মে ২০২২

মেহেরপুরের গাংনী উপজেলার বিএন কলেজের ২০২১ সালের শতাধিক এইচএসসি পরীক্ষার্থীদের ফর্ম পূরণ অনিশ্চিত হয়ে পড়েছে। ফর্ম পূরণের দাবীতে মানববন্ধন করেছে শতাধিক পরীক্ষার্থী, অভিভাবক ও কলেজের শিক্ষকরা।

শনিবার দুপুর ১২টার দিকে গাংনী-কাথুলী সড়কের বিএন কলেজের সামনে মানববন্ধন করেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, বিএন কলেজের প্রতিষ্ঠাকালীন অধ্যক্ষ আলীমুজ্জামানের অর্থ-আত্মসাৎ করার কারণে কলেজ পরিচালনা পর্ষদ তাকে বরখাস্ত করেছে। তার বিরুদ্ধে জালিয়াতি মামলা চলমান। কিন্তু সে কলেজ কোডের পাসওয়ার্ড গোপন করে কলেজের দাপ্তরিক কাজে বাধা সৃষ্টি করে। কলেজ কোড গোপন করায় ওই কলেজের ২০২১ সালের শতাধিক এইচএসসি পরীক্ষার্থীর ফর্ম পূরণ বিগ্নীত হচ্ছে।
এদিকে আগামী ৩০ আগস্ট পর্যন্ত ফর্ম পূরণের মেয়াদ কাল ঘোষনা করেছে যশোর শিক্ষা বোর্ড । উপায়ান্তর না পেয়ে মানববন্ধন করে উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করার চেষ্টা করে তারা।
মানববন্ধনে বিএন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুবুল আলম ও সাবেক অধ্যক্ষ প্রভাষক ইজারুল ইসলাম তাদের বক্তব্যে বলেন, কলেজের ফর্ম পূরণের সমস্যার বিষয়টি লিখিত ভাবে উপজেলা ও জেলা শিক্ষা অফিসে এবং যশোর শিক্ষা বোর্ডে লিখিত ভাবে জানানো হলেও অদ্যবধি কোন সুরাহ হয়নি। যার ফলে বর্তমানে শতাধিক পরীক্ষার্থীর পরীক্ষা অনিশ্চিত হয়ে পড়েছে।
উক্ত সমস্যা সমাধান করে পরীক্ষার্থীদের পরীক্ষায় অংশ গ্রহণ নিশ্চিত করার জোর দাবী জানান পরীক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ