শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ১২:৪১ পূর্বাহ্ন

মেহেরপুরে ৫০ পিচ ইয়াবাসহ কামাল আটক
মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ / ১৮১ ভিউ
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩

মেহেরপুর গাংনী উপজেলার কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি কামাল হোসেন(৪০) কে আবারও ৫০ পিস ইয়াবাসহ আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম।

বৃহস্পতিবার(১৬সেপ্টেম্বর) বিকেল ৪ টার দিকে তাকে আটক করে। আটককৃত কামাল হোসেন উপজেলার সিন্দুরকৌটা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

মেহেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর আব্দুল মান্নান
জানান, মেহেরপুর গাংনী উপজেলার বাওট এলাকায় মাদক নিয়ে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে সাব-ইন্সপেক্টর খসরু আল মামুন এর নেতৃত্বে অভিযান চালিয়ে কামাল নামের এক মাদক কারবারিকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। কামাল হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।

গাংনী থানার ওসি বজলুর রহমান বলেন, ‘কামাল হোসেন এলাকার একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গাংনী থানায় মাদক, অস্ত্র, বিস্ফোরক, চুরি, ডাকাতী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ডর্জনখানেক মামলা রয়েছে।

তিনি আরো জানান, ২০১৮ সালের ২৬ জানুয়ারী দিবাগত রাতে বামুন্দী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হারুন সিন্দুর কৌটা গ্রামের একটি কাঁঠাল বাগান থেকে কামাল হোসেনকে ৪৭ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করেছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ