বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৪৯ অপরাহ্ন

রাজবাড়ীতে হিরোইন ও নগদ টাকাসহ গ্রেফতার-১
টি এম এম আলমগীর আল আরাফ রাজবাড়ী জেলা সংবাদদাতা। / ২৮৬ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট এলাকার হেরোইন সম্রাজ্ঞী খ্যাত রোজী বেগমের গোপন বাসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে ১১৪ গ্রাম হেরোইন উদ্ধারের পাশাপাশি নগদ ৪৬ হাজার টাকা উদ্ধার করেছে।

সেই সাথে রোজী বেগমের ছেলে সুমন শেখ (৩৪) কে গ্রেপ্তার করে। তবে অভিযান শুরুর আগেই রোজী বেগম পালিয়ে যান।

রোজীর স্বামীর নাম মৃত শামসু শেখ। তার বাড়ী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের উত্তর দৌলতদিয়ার পুরাভিটা গ্রামে। তবে রোজী বেগম গোপনে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের রুপপুরের আরেকটি বাড়ীতে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

জানা যায়, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ তানভীর হোসেন খানের নেতৃত্বে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রোজী বেগম গোপনে রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের রুপপুরের বাড়ীতে অভিযান পরিচালনা করা হয়।

সে সময় ওই বাড়ীর বাথরুমের পানি নিস্কাষনের পাইপের মধ্যে লুকিয়ে রাখা অবস্থায় ১১ লাখ ৮৬ হাজার ৬শত টাকা মূল্যের ১১৪ গ্রাম হেরোইন এবং মাদক বিক্রির নগদ ৪৬ হাজার টাকা উদ্ধার করে।

এ ঘটনায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক দেওয়ান জিল্লুর রহমান বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় রোজী বেগম ও তার ছেলে সুমন শেখকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ