রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:০৬ অপরাহ্ন

রাজবাড়ী থানা পুলিশের অভিযানে ২ কেজি গাঁজাসহ নারী গ্রেপ্তার
টি এম এম আলমগীর আল আরাফ রাজবাড়ী জেলা প্রতিনিধি / ১৫৭ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

রাজবাড়ী জেলা নতুন বাজার এলাকা থেকে ২ কেজি গাঁজাসহ মোছাঃ সুফিয়া আক্তার ওরফে নদী বেগম (২৮) নামে একজন হোটেল কর্মচারীকে পুলিশ সদস্যরা গ্রেপ্তার করেছে।

জানা যায়, নদী বেগম রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের রায়নগর গ্রামের মোঃ কামাল সেখের মেয়ে।

রাজবাড়ী থানার ওসি মোহাম্মদ সাহাদাত হোসেন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার রাত ৯টার দিকে থানার এসআই বোরহান উদ্দিন, এএসআই মাহবুবুর রহমান মহসীন, কনষ্টেবল কুলিউল্লাহ, ঝুমুর আক্তারসহ অন্যান্য পুলিশ সদস্যরা জেলা শহরের নতুন বাজার এলাকার একটি খাবার হোটেলের রান্না ঘরের সামনে থেকে গাঁজা বিক্রি করা কালিন হাতেনাতে নদী বেগমকে গ্রেপ্তার করে। সেই সাথে তার কাছে থাকা একটি ব্যাগের মধ্য থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় একই দিন রাতেই তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোমবার দুপুরে রাজবাড়ী থানা হাজতে অবস্থানরত নদী বেগম বলেন, অত্যাচার নির্যাতন থেকে মুক্তি পেতে স্বামীর সাথে তার ডিভোর্স হয়। এরপর তিনি তার ৮ বছর বয়সী মেয়েকে নিয়ে বাবার বাড়ীতে চলে আসেন। বর্তমানে হোটেলে কাজ করার পাশাপাশি অতিলোভে পড়ে গাঁজা বিক্রি শুরু করেছিলেন। তবে তিনি এ মামলা থেকে রেহাই পেলে আর কখনোই মাদকদ্রব্য বেচা কেনার মত কাজের সাথে যুক্ত হবেন না বলেও জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ