রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

রাজশাহীর বাগমারা ও দূর্গাপুরে বজ্রপাতে নিহত ৩
রিপোর্টার নাম / ২০৭ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

এস,এম জাহাঙ্গীর
জেলা প্রতিনিধি রাজশাহী

রাজশাহীতে বজ্রপাতে বাগমারা ও দুর্গাপুর উপজেলার মাড়িয়া গ্রামে দুই যুবকসহ প্রান হারালেন তিনজন।

শনিবার (১৫ মে) দুপুর দেড়টার দিকে বাগমারা উপজেলার তালগাছি নামক এলাকায় একটি আমবাগানে এমন বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে নিহতরা হলেন- দুর্গাপুর উপজেলার মাড়িয়া গ্রামের এছার উদ্দিন এর ছেলে বাবু ইসলাম (২৮), একই গ্রামের মৃত সাইদুল ইসলামের ছেলে রনি (৩০) ও বাগমারার হাজড়া পাড়া গ্রামের নিজাম উদ্দিন (৫৫)।

স্থানীয়রা জানান, শনিবার সকালে বাগমারা উপজেলার তালগাছি এলাকায় দুর্গাপুর মাড়িয়া গ্রাম থেকে ৫জন শ্রমিক যান আম নামাতে। আম নামানো শেষে দুপুর দেড়টার দিকে আকাশে কালো মেঘ দেখে তড়িঘড়ি করে ভ্যান চলকসহ৩ জন শ্রমিক আম বহনের কাজ শুরু করে। এসময় অপর দুইজন শ্রমিক আম প্যাকেট জাত করছিলেন। এমন অবস্থায় বজ্রপাতের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে আম প্যাকিং অবস্থায় শরীর ঝলসে ঘটনা স্থলে মারা যান বাবু ও রনি। এছাড়া বজ্রপাতে একই উপজেলায় নিজাম উদ্দিন নামে একজন মারা যায়।

এ ঘটনায় আরো দুইজন আহত হয়। আহতরা হলেন- রবিন ও সুমন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। তাদের বাড়িও একই গ্রামে।

স্থানীয়রা আরো জানান, নিহতের মধ্যে রনি একজন চাকরিজীবী সে একটি পল্লী বিদ্যুৎ অফিসে কর্মরত ছিলেন। ঈদের ছুটিতে এসে বন্ধুর সাথে শখের বেসে আম নামাতে যায়। এদিকে এমন মৃত্যুতে পুরো গ্রামের মানুষের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, এটি বাগমার উপজেলার মধ্যে ঘটেছে। মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো বিস্তারিত আসতেছি

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ