বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:২১ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় চালককে মারপিট ও অটো ছিনতাইয়ের চেষ্টা
বাঘা (রাজশাহী) প্রতিনিধি / ১২৮ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ অগাস্ট ২০২২
রাজশাহীর বাঘায় হাতুড়ী পেটায় পায়ের হাঁড় ভাঙ্গলো এক অটোচালকের। আহত অটোচালক আলাইপুর গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (রাঙ্গা) । সে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুর ( মাহাজন বাজার) গ্রামের বাসিন্দা।

অসহায় অটোচালক কে আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে এবং তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরী ভাবে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
তিনি বর্তমানে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় আহত মিজানের ভাই নাজমুল হক (১৫ আগস্ট) বাদী হয়ে বাঘা থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানাযায় , মিজানুর রহমান একজন অটো চালক। শনিবার (১৪আগস্ট ) বিকাল ৫ টায় অটো নিয়ে বাড়ী ফিরছিলেন । এমন সময় একই গ্রামের বিবাদী (১) তারিখ আজিজ, পিতাঃ জালাল কোম্পানীর, (২) শিপন আলী,(৩) কোমর আলী, উভয় পিতাঃ আলাউদ্দিন, (৪) মিন্টু আলী, পিতাঃ আসতাব আলী, (৫) আলাউদ্দিন, পিতাঃ মৃত আজিজল রহমান, (৬) আসতাব আলী, পিতাঃ জান মোহাম্মদ উভয় সাং আলাইপুর । আলাউদ্দীনের বাড়ীর পার্শে দেশীয় অস্ত্র রামদা, লোহার রড ও হাতুড়ি নিয়ে তার ভাই মিজানের অটো থামিয়ে ছিনতাইয়ের চেষ্টা করে এবং প্রাণনাশের চেষ্টায় ভাই মিজানুরকে রামদা, হাতুড়ি ও লোহা রড দিয়ে মারধর করে। এতে তার ডান পায়ের হাটুর নীচের হাঁড় ভেঙ্গে যায়।

স্থানীয় ভাবে জানাযায়, তারিখ আজিজ, শিপন এরা মাদক ব্যবসার সাথে জরিত এবং তারা মাদক আসক্ত। তাদের আচরন খুবই বেপরোয়া, সাধারণ ছোট বিষয় নিয়েও মারামারি বা ঝামেলায় জরিয়ে পরে। বাঘা সহকারী ভূমি কে লাঞ্চিতের ঘটনায় তারিখ আজিজ এর নামে মামলা চলমান।

এবিষয়ে পাকুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ বলেন, গত কালকে আলাইপুর এলাকায় এঘটনা ঘটেছে।আহত মিজানুর রাজশাহী মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে। আমার ইউনিয়নে যদি কেউ পেশী শক্তি দেখায় তাদের আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছি। একজন অফিসার মাধ্যমে তদন্ত করে আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ