বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:০০ অপরাহ্ন

রাজাপুরের মেয়েরা পান্তা খেয়ে বি এ পাস করতেছে- ব্যারিস্টার এম শাহজাহান
আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ / ১১৮ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২

ঝালকাঠির রাজাপুরে আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ মোঃ জাহিদ হোসেন এর অবসর উপলক্ষে শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৫ জানুয়ারী সকাল ১০ টায় কলজের সবুজ চত্বরে এ আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী এবং আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজে’র প্রধান পৃষ্ঠপোষক ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলেজের গভর্নিং বডির সদস্য আলহাজ্ব মো. নাসিম উদ্দিন আকন, কলেজের দাতা সদস্য ব্যারিস্টার এম শাহজাহান ওমর’র সুযোগ্য পুত্র আদনান ওমর।

কলেজ অধ্যক্ষ মোহাম্মদ হেমায়েত উদ্দিন সেলিম’র সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম বলেন, আমার এলাকার মেয়েরা শিক্ষার দিক থেকে পিছিয়ে থাকায় রাজাপুরে একটি মহিলা কলেজের প্রয়োজনীয়তা থেকে এই কলেজ প্রতিষ্ঠা করি। আজ রাজাপুরের মেয়েরা বাড়িতে বসে পান্তা ভাত খেয়েই বি এ পাশ করতেছে। এছাড়াও অত্র কলেজ থেকে পাশ করে দেশ বিদেশের পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, ইঞ্জিনিয়ারিং কলেজে চান্স পাচ্ছে। সরকারী বেসরকারী বিভিন্ন দপ্তরে কর্মরত আছে অনেকে যা এই কলেজ সহ রাজাপুরের গর্বের বিষয়। কলেজ প্রতিষ্ঠার পিছনে যাদের অবদান রয়েছে তাদের সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সহকারী অধ্যাপক বিজয় কৃষ্ণ হাওলাদার এবং সহকারী অধ্যাপক কামাল হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীরউত্তম’র রত্নগর্ভা মা আলহাজ লালমোন হামিদ’র ১৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ