বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

রাজাপুরে অস্ত্র ও কার্তুজ সহ মাদকদ্রব্য উদ্ধার
আবু সায়েম আকন, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ / ১৫৮ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২
ঝালকাঠির রাজাপুরে আনসার কমান্ডার সুমনের সহায়তায় দেশীয় তৈরি একটা একনালা পাইপগান, দুই রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা চাড়াখালি এলাকার মৃত সুলতান মৃধার পরিত্যাক্ত একটি টিনশেড ভবন এর মধ্য থেকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দশ বছর আগে থেকে সুলতান মৃধার টিনশেড ভবনটি পরিত্যাক্ত অবস্থায় থাকা দিনে দিনে এখানে একটি মাদকের আখরায় পরিনত হয়। ঘটনার দিন সকালে গালুয়া ইউনিয়ন আনসার কমান্ডার মো. সুমন হোসেনের কাছ থেকে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পরিত্যাক্ত ভবনের দোতলায় থাকা পুরাতন একটি ট্রাঙ্ক থেকে এক নালা একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ৬ পিস ইয়াবা, ১ গ্রাম গাঁজাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

গালুয়া ইউনিয়ন আনসার কমান্ডার মো. সুমন জানায়, পরিত্যাক্ত ভবনের মধ্যে মাদকের আখরা তৈরি হওয়ায় অনেক দিন থেকে আমরা নজরে নজরে রেখেছি। ঘটনার দিন মঙ্গলবার সকালে ভবনের মধ্যে লোকজন টের পেয়ে সুমন ও তার সহকর্মী মেহেদি ঘটনা স্থলে যায়। তাদের উপস্থিতি টেরপেয়ে মধ্যে থাকা ৩ জন ছেলে অস্ত্র, মাদকদ্রব্য রেখে পালিয়ে যায়। পরে পুলিশে খবর দিলে তারা ঘটনা স্থলে এসে ঐ গুলো উদ্ধার করেন থানায় নিয়ে আসে।

রাজাপুর থানা ওসি তদন্ত অনিমেষ মন্ডল বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সবকিছু উদ্ধার করেছি। ডাইরী মুলে এগুলো আদালতে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ