সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১৫ অপরাহ্ন

রাজাপুরে মিথ্যা মামলা থেকে বাঁচাতে স্ত্রী-সন্তানদের সংবাদ সম্মেলন
আবু সায়েম আকন, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ / ২৮৯ ভিউ
সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ নভেম্বর ২০২২

ঝালকাঠির রাজাপুরে মো. ছিদ্দিকুর রহমান হাওলাদার নামে এক দিনমজুরকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে হয়রানি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। মামলার পর থেকে ঐ দিনমজুর পালিয়ে থাকায় তার স্ত্রী সুমাইয়া বেগম দুই সন্তান নিয়ে অর্ধহারে অনাহারে মানবেতর জীবনযাপন করছে।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলা সদরের বাইপাস মোড় রবি টাওয়ারের নিচ তলায় হলরুমে সুমাইয়া বেগম উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে এ সব অভিযোগ করেন। সুমাইয়া বেগম উপজেলার সদর ইউনিয়নের তুলাতলা এলাকার মো. ছিদ্দিকুর রহমান হাওলাদারের স্ত্রী।

সুমাইয়া লিখিত বক্তব্যে জানায়, তার স্বামী ছিদ্দিক দিন মজুরের কাজ করতেন। গত ৩০ মে রাতে সুমাইয়ার বাবার বাড়িতে প্রতিবেশী হারুন-অর-রশিদের সাথে মারামারি ঘটনা ঘটে। শ্বশুর বাড়িতে ছিদ্দিকের আশা যাওয়া না থাকলেও ঐ ঘটনায় হারুন-অর-রশিদের মামাতো ভাই মো. সাইদুল ইসলাম বাদী হয়ে ছিদ্দিককে মামলায় ৩ নম্বর আসামি করেন।

তিনি অভিযোগে আরো জানায়, পরিবারের একমাত্র উপার্জনকারী ছিদ্দিক মামলার পর থেকেই পালিয়ে থাকায় সুমাইয়া তার ৮ ও ৪ বছরের ছেলে-মেয়ে নিয়ে সংসার চালাতে খুব হিমশিম খাচ্ছে। এই করোনাকালীন সময় তাদের কখনও অর্ধাহারে অনাহারে দিন কাটে। এমতাবস্থায় সুষ্ঠ তদন্ত করে তার নিরপরাধ স্বামীকে এই হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে অব্যাহতি দিতে সংশ্লিষ্ট প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আশুহস্তক্ষেপ কামনা করছেন।

মামলার বাদী ও সংবাদ সম্মেলনে অভিযুক্ত মো. সাইদুল ইসলাম জানায়, আমি ঘটনার সময় উপস্থিত ছিলাম না। আমার ফুফাতো ভাই হারুন-অর-রশিদের কাছ থেকে ঘটনা শুনে ছিদ্দিককে মামলার ৩ নম্বর আসামি করেছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ