বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৫১ অপরাহ্ন

রামগড়ে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে টাকার অভাবে মৃত‍্যু সয‍‍্যা আব্দুল রশীদ
ইব্রাহীম খলিল(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ / ১৮১ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ১৭ অগাস্ট ২০২২

খাগড়াছড়ি জেলার রামগড়ে দরিদ্র দিন মজুর মোঃ আব্দুর রশিদ (৪৮) দীর্ঘদিন যাবত ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে সংগ্রাম করে যাচ্ছেন। পাশে দাঁড়ানোর কেউ নেই।

মোঃ আব্দুর রশিদ রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড কলাবাড়ি এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন যাবৎ ক‍্যানন্সারে ভুগছেন দেশবাসীর কাছে তার সু-চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা চেয়েছেন।

আব্দুর রশিদ এর স্ত্রী পারবিন আক্তার বলেন,দীর্ঘদিন যাবত আমার স্বামীর ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসার জন্য হসপিটালে নিয়ে গেলে ডাক্তার পরিক্ষা করে বলেন প্রায় ৩,০০,০০০(তিন লক্ষা)টাকা লাগবে আমার স্বামীর কে সুস্থ করতে। কিন্তু আমাদের অভাবের সংসারে ৪ মেয়ে ও ১ছেলে থাকলেও তারা এখনো কোনো ধরনের উপার্জন করার বয়স হয়নি। কারন আমার ছেলে মেয়ে রা এখনো অনেক ছোট। আমি মানুষের বাড়িতে বাড়িতে কাজ করে সংসার চালাচ্ছি। আমার পক্ষে এই মহর্তে ৩ লক্ষ টাকা না থাকায় আমি তার চিকিৎসা করাতে পারছি না। দেশবাসীর নিকট আমার স্বামীর সু-চিকিৎসার জন্য সহযোগীতা কামনা করছি।

আব্দুর রশিদ এর এই দুর্দিনে বিভিন্ন মহল,
রাজনৈতিক,সামাজিক সংগঠনকে পাশে থাকার জন্য অনুরোধ করেন। আব্দুর রশিদ এর স্ত্রী পারবিন আক্তার। আপনাদের সকলের সহযোগিতা পেলে ক্যান্সারে আক্রান্ত স্বামী আব্দুর রশিদের অপারেশন করা সম্ভব।

তাই স্ব ইচ্ছায় যারা সহযোগিতা করতে চান, যোগাযোগঃ মোঃ আব্দুর রশিদ এর স্ত্রী,নিজ নাম্বার-০১৫৩৫০৯৯৮৯১(বিকাশ)০১৫৩৫-০৯৯৮৯১

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ