রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:১৮ অপরাহ্ন

লন্ডনে লংমার্চের নামে বাংলাদেশ বিরোধী প্রচার
জগন্নাথপুর প্রতিনিধি :: / ১২৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৪ অগাস্ট ২০২২

সাম্প্রদায়িক সম্প্রতির দেশ বাংলাদেশ।
আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশ এগিয়ে যাচ্ছে।বিএনপি-জামায়াত দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তাদের ক্যাডার বাহিনী বিদেশে বসে বাংলাদেশে সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে অপপ্রচার করে যাচ্ছে। যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের মাধ্যমে তারা সভা-সমাবেশ, মানববন্ধন ও লংমার্চ করছে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ও যুক্তরাজ্য আওয়ামী লীগের বেশ কিছু নেতা কর্মীদের সাথে যোগাযোগ করে জানা যায় তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা করার হুমকি দিয়ে যাচ্ছে ।
গত ১৫ নভেম্বর “নিরাপদ বাংলাদেশ চাই” নামক একটি সংগঠন বাংলাদেশ হাইকমিশনে স্মারকলিপি দিয়েছে সেখানে বিএনপির এক আমলা সাংবাদিক শামসুল আলম লিটন, আশিকুর রহমান, মুসলিম খান, মোঃ আসয়াদুল হক, আলী হোসেন, মোহাম্মদ আলী, মোঃআবু তাহের সহ বেশ কিছু ক্যডার বাহিনী লাইভ করে সরকারের বিরুদ্ধে বক্তব্য দিয়েছে যা দেশবিরোধী,মানবতাবিরোধী এবং স্বাধীনতাবিরোধী। অনতিবিলম্বে এদেরকে আইনের আওতায় এনে বিচার করা দরকার।
মানবতাবিরোধী এই সব সংগঠনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য বাংলাদেশে প্রশাসনকে আহবান জানাচ্ছে যুক্তরাজ্য আওয়ামীলীগ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
জনপ্রিয়
সর্বশেষ